শনিবার , ২৬ সেপ্টেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে স্কুলছাত্রের ঘুষিতে ভ্যানচালক নিহতের ঘটনায় মামলা দায়ের

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ২৬, ২০২০ ৩:৪৫ পূর্বাহ্ণ

বরিশালে স্কুলছাত্রের ঘুষিতে ভ্যান চালক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহত ভ্যান চালক হেলালউদ্দিন কল্পনা (৪৫)’র স্ত্রী নুপুর বেগম বাদী হয়ে স্কুলছাত্র সাইদুর রহমান শাকিবকে আসামী করে কাউনিয়া থানায় মামলাটি দায়ের করেন (মামলা নং ১৮/২০)।

 

 

মামলার আসামী শাকিবকে গ্রেফতার করেছে পুলিশ।নিহত হেলালউদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) প্রেরণ করা হয়েছে।

 

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বরিশাল সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের পুরানপাড়ায় মারবেল খেলা নিয়ে স্থানীয় কিছু কিশোরের মধ্যে ঝগড়া হয়।

 

এ সময় ভ্যান চালক হেলাল উদ্দিন তা থামাতে গেলে স্কুলছাত্র সাইদুর রহমান শাকিব তাকে ঘুষি মারে।এতে হেলাল উদ্দিন অজ্ঞান হয়ে পড়ে যান।

 

স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।এদিকে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয়রা স্কুলছাত্র শাকিবকে আটক করে পুলিশে সোপর্দ করেন।আটককৃত শাকিব কাউনিয়া শের-ই বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।পিতৃহীন শাকিব পুরানপাড়া এলাকায় তার খালু কামাল উদ্দিনের ভাড়া বাসায় থাকতো।

 

 

এদিকে নিহত হেলাল উদ্দিনের স্ত্রী নুপুর বেগম বাদী হয়ে আটককৃত শাকিবকে আসামী করে বৃহস্পতিবার রাতেই কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, বিকালে ঐ এলাকায় মার্বেল খেলা নিয়ে দুই দল কিশোরের মধ্যে ঝগড়া হয়।এ সময় স্থানীয় বাসিন্দা দশম শ্রেনীর ছাত্র শাকিব বিবাদমান কিশোরদের একপক্ষের হয়ে অপরপক্ষকে শাশায়।

 

 

একই এলাকার বাসিন্দা ভ্যানচালক হেলাল উদ্দিন কল্পনা কিশোরদের ঝগড়ায় শাকিব জড়িত হওয়ায় তাকে শাশায়।এতে শাকিব ক্ষুদ্ধ হয়ে কল্পনার ডানপাশের ঘাড়ে একটি ঘুষি দিলে তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি