শুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে ডিবি’র অভিযানে হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ১১, ২০২০ ৩:১৯ পূর্বাহ্ণ

বরিশাল নগরীতে এক হাজার পিস ইয়াব ট্যাবলেটসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৬টা থেকে তিন ঘন্টার ব্যবধানে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে ডিবি কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিবি’র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামিম এর নেতৃত্বে পরিদর্শক মো. আ. হালিম খান্দকার ও উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন এর টিম অভিযান পরিচালনা করেন।

এসময় নগরীর কোতয়ালী মডেল থানাধীন ৯ নম্বর ওয়ার্ডের পোর্ট রোড জনতা ব্যাংকের সামনে থেকে দু’জন এবং রূপাতলী ডোষ্ট পেট্রোল পাম্পের সামনে থেকে অপর তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- পটুয়াখালীর মির্জাগঞ্জ থানাধীন মাধবখালী ইউনিয়নের কালতলী গ্রামের মোস্তফা মৃধার ছেলে মো. মনির হোসেন মৃধা (২৫), একই গ্রামের শাহজাহান সিকদারের ছেলে মো. রিয়াজুল ইসলাম রাজিব (২২), পার্শ্ববর্তী পশ্চিম চৈতা গ্রামের আব্দুল হামেদ মৃধার ছেলে মো. জাহাঙ্গীর মৃধা (২৮), আশ্রাফ আলী হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪) ও বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের তালগাছিয়া গ্রামের আ. সালাম মৃধার ছেলে শাহাবুদ্দিন মৃধা সাজু (৩০)।

 

এই ঘটনায় গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি