মঙ্গলবার , ১ সেপ্টেম্বর ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে মোট করোনায় আক্রান্ত ৩১৪৩ জনঃ সুস্থ ২৫৩০ জন, নতুন সনাক্ত ১০ জন

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ১, ২০২০ ২:৩৮ পূর্বাহ্ণ

মোঃ শাহাজাদা হিরা:: বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ৩১৪৩ জনে। অদ্যাবধি এ জেলায় করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ২৫৩০ জন রুগী। জেলায় মৃত্যুবরণ করেছে ৬২ জন ব্যক্তি।

আজ ৩১ আগস্ট শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত কলেজ এভিনিউ এলাকার ২ জন, আলেকান্দা, খান রোড, কালীবাড়ি রোড, হসপিটাল রোড, বাজার রোড, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসকসহ মোট ১০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

আজ পর্যন্ত বরিশাল জেলায় ৯৫৪ জন নারী এবং ২১৯০ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে শূণ্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ১৭০ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ২৩১০ জন, ৫০ থেকে তার উর্ধে ৬৬৪ জন।

আজ করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ৩৭ বছরের যুবক এবং ৭০ বছরের বৃদ্ধ বয়সী রোগী রয়েছে।

বরিশাল জেলায় করোনা আক্রান্ত উপজেলা সমূহ বরিশাল মহানগরী ২২৫৪, সদর উপজেলা ৩৯ জন (রায়পাশা কড়াপুর-৩, শায়েস্তাবাদ-৫, টুংঙ্গীবাড়িয়া-৩, চাঁদপুরা-৪, জাগুয়া-৪, চরকাউয়া-৮ এবং চরমোনাই-৭, কাশিপুর-২, চরবাড়ীয়া-২), উজিরপুর ১৫৯ জন, বাকেরগঞ্জে ১২৬ জন, গৌরনদী ১১৭ জন, বাবুগঞ্জ ১১২ জন, আগৈলঝাড়া ৮৫, বানারীপাড়া ৭৬ জন, মুলাদী ৭৬ জন, হিজলা ৫০ জন, মেহেন্দীগঞ্জ ৪৯ জনসহ মোট ৩১৪৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি এ জেলায় ৬২ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃত্যুবরণ করেন। বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় ২৮ জন, বরিশাল সদর উপজেলার ২ জন, মুলাদী উপজেলায় ৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ২ জন, বাবুগঞ্জ উপজেলায় ৫ জন, গৌরনদী উপজেলায় ৫ জন, বানারীপাড়া উপজেলায় ৩ জন, উজিরপুর উপজেলায় ৫ জন, মেহেন্দিগঞ্জ উপজেলায় ৩ জন, আগৈলঝাড়া উপজেলায় ৪ জন, হিজলা উপজেলায় ১ জন।

আজ স্বাস্থ্য বিভাগের ১ জনসহ মোট ৩৯৯ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন। অদ্যাবধি এ জেলার ৪ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৩ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি