শুক্রবার , ২৮ আগস্ট ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে হত্যাকান্ডের স্বীকার ইজিবাইক চালকের দাফন সম্পন্ন

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৮, ২০২০ ৯:১৯ অপরাহ্ণ

শামীম আহমেদ ॥ নিখোঁজের পর নির্মম ভাবে হত্যাকান্ডের স্বীকার হওয়া বরিশালের উজিরপুর উপজেলার উত্তর মোড়াকাঠী গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক মামুন রাঢ়ী (২৯) লাশ বৃহস্পতিবার রাত নয়টায় নিজবাড়ীর পারিবারিক কবরস্থানে জানাজা শেষে দাফন করা হয়েছে।

 

এরআগে ময়নাতদন্ত শেষে মামুনের লাশ নিজ বাড়ীতে নিয়ে আসলে নিহতের স্বজনদের মধ্যে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। নিহত মামুন পিতা-মাতা, সন্তান সম্ভাবা স্ত্রী, ১ কন্যা ও ভাই, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। নিহতের স্বজন সূত্রে জানা গেছে, গত ১৯ আগষ্ট দিবাগত রাত নয়টার দিকে বাটাজোর এলাকা থেকে নিজস্ব অটোবাইকে যাত্রী নিয়ে বের হয় মামুন।

 

এরপর থেকে সে অটোবাইকসহ নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর গত ২০ আগষ্ট মামুনের পিতা ছালাম রাঢ়ী উজিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। সর্বশেষ গত বুধবার দুপুরে বার্থী স্কুল সংলগ্ন খালের মধ্যে থেকে গলাকাটা, হাত, পা ও মুখ বাঁধা ভাসমান অর্ধগলিত অবস্থায় মামুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে গৌরনদী মডেল থানা পুলিশ।

 

তবে নিখোঁজ মামুনের লাশ পাওয়া গেলেও এখনো অটোবাইকের সন্ধান পাওয়া যায়নি। গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে খালের কচুরিপানার মধ্যে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে নিহত মামুনের স্বজনেরা লাশ দেখে তাকে (মামুন) সনাক্ত করেন। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি