সোমবার , ২৪ আগস্ট ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে চুরি হওয়া গরু ও ছাগলসহ ২ চোর আটক

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৪, ২০২০ ২:৫৬ পূর্বাহ্ণ

শামীম আহমেদ ॥ বরিশালে চুরি হওয়া ১ টি গরু ও ২ টি ছাগল সহ ২ চোরকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।এ সময় চুরির কাজে ব্যাবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে।

 

 

আটক কৃতরা হলো,মোঃ সামিরুল ইসলাম(১৯),মোঃ সিহাব কাজী(১৯)।

 

 

রবিবার (২৩আগষ্ট) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

তিনি আরও জানান,গত ২২ আগষ্ট দুপুরে কাশীপুর সুরভী পেট্রোল পাম্পের সামনে থেকে স্থানীয় জনতা একটি সিএনজিতে ১ টি গরু ও ২ টি ছাগল দেখে তাদের সন্দেহ হলে সিএনজিতে থাকা ২ ব্যাক্তিকে জিজ্ঞাসা করে কোন সদুত্তর না পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দিলে এয়ারপোর্ট থানা পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।

 

পরে গরু ও ছাগলের প্রকৃত মালিকরা লোকমুখে গরু ও ছাগল সহ চোর আটকের বিষয়টি জানতে পেরে এয়ারপোর্ট থানায় এসে খোজ নেয়।এ সময় তাদের চুরি হওয়া গরু ও ছাগল সনাক্ত হলে গরুর মালিক থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

 

উপ-পুলিশ কমিশনার উত্তর খাইরুল আলম আরও জানান,এয়ারপোর্ট থানার ইছাকাঠী এলাকার বাসিন্দা মাইদুল ইসলাম ২২ আগষ্ট সকালে তার পালিত গরুটি ইছাকাঠী শের-ই- বাংলা সমবায় ইনষ্টিটিউটের সামনে বেঁধে রাখেন। একই স্থানে তার বাড়ির পাশের মোঃ আলমগীর ভুঁইয়ারও দুটি ছাগল বাঁধা ছিল।দুপুরে গরুটি বাড়ী নিয়ে যাওয়ার জন্য উক্তস্থানে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন।পরে লোকমুখে জানতে পেরে থানায় এসে তার গরু ও তার পাশের বাড়ীর আলমগীর হোসেনের দুটি ছাগল সনাক্ত করেন।

 

 

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম জানান,আটককৃত ১ টি গরু,২টি ছাগল ও জব্দ করা একটি সিএনজি সহ ২ চোরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান,এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম,পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি