বৃহস্পতিবার , ২০ আগস্ট ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মেহেন্দিগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুতে জেলা ও উপজেলা প্রশাসনের শোক প্রশাসনের পক্ষ থেকে দাফন-কাফনে সহযোগিতা

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২০, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

মোঃ শাহাজাদা হিরা:: গত ১৯ আগস্ট বুধবার মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা মাইদুল মুন্সির শিশুপুত্র ফারহান (৫) এবং একই দিনে সদর ইউনিয়নের ধূলিয়া মধ্যচর এলাকার মনির মাতুব্বর এর শিশুকন্যা আসফিয়া (৬)
অবুঝ বাচ্চা দু’টি পানিতে ডুবে অকাল মৃত্যুতে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে শোক প্রকাশ করার পাশাপাশি জেলা প্রশাসক বরিশাল এস এম অজিয়র রহমান এর নির্দেশে উপজেলা প্রশাসন মেহেন্দিগঞ্জ এর পক্ষ থেকে তাদের উভয়ের পরিবারকে দাফন কাফনের জন্য সহযোগিতা প্রদান করা হয়। মাইদুল মুন্সির শিশুপুত্র ফারহান নানা বাড়ি উলানিয়া উত্তর ইউনিয়নের কালিতলা এলাকায় বেড়াতে গিয়ে বুধবার পানিতে ডুবে নিহত হয়। 

একই দিনে মনির মাতুব্বর এর শিশুকন্যা আসফিয়া নিজ বাড়িতে পানিতে ডুবে নিহত হয়। অবুঝ বাচ্চা দু’টির অকাল মৃত্যুতে তাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। প্রশাসনের পক্ষ থেকে পরিবার দু’টির খোঁজ খবর নেওয়া হয় আজ ২০ আগস্ট বৃহস্পতিবার জেলা প্রশাসক বরিশাল এর নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার মেহেন্দিগঞ্জ পিজুস চন্দ্র দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম ভুলু ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহযোগে ক্ষতিগ্রস্ত পরিবারের বাড়িতে গিয়ে সদস্যদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি তাদের পরিবারের হাতে দাফন কাফনের জন্য পরিবার প্রতি ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়৷ এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয় এবং অভিভাবকদের বাচ্চাদের নিরাপত্তা ও সুরক্ষার ব্যাপারে আরও যত্নবান হওয়ার পরামর্শ দেয়া হয়৷

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি