মঙ্গলবার , ১৮ আগস্ট ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিকে বুকে ধারণ করতে হবে : রেজাউল করিম

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ১৮, ২০২০ ৪:২৭ পূর্বাহ্ণ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিকে বুকে ধারণ করতে হবে। আর শেখ হাসিনার নির্দেশ মেনে রাজনীতিতে সক্রিয় থাকতে হবে।

বঙ্গবন্ধু ছিলেন একজন শতভাগ আদর্শ রাজনীতিবিদ। আর তার হাতে গড়া সংগঠন হলো ছাত্রলীগ। দেশের স্বাধীনতা আন্দোলনসহ সব সংগ্রামে ছাত্রলীগের সর্বোচ্চ ও গৌরবোজ্জ্বল ভূমিকা ছিল। তাই সব সময় ছাত্রলীগকে সঠিক দয়িত্ব পালন করতে হবে। ছাত্রলীগের কর্মীদের মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার ও নৈতিকতার প্রশ্নে আপসহীন থাকতে হবে।

 

সোমবার (১৭ আগস্ট) পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, জিয়াউর রহমান ছাত্রদের হাতে অস্ত্র এবং অবৈধ টাকা তুলে দিয়েছিলেন। আর শেখ হাসিনা সেই ছাত্রদের হাতে বই এবং কলম তুলে দিয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তাই ছাত্রলীগকে লেখাপড়ার ওপর গুরুত্ব দিতে অনুরোধ করেন মন্ত্রী।

সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আহসান মাতুব্বরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, আব্দুর রাজ্জাক খান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, বাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, জেলা কৃষকলীগের সভাপতি চান মিয়া মাঝি, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, সাবেক কাউন্সিলর জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জিয়াউল আহসান, যুবলীগ নেতা কামরুজ্জামান শামিম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।

পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মো. ফারুক আব্দুল্লাহ। এ সময় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি