বৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশাল নগরী থেকে অস্ত্র সহ আন্তজেলা ডাকাত দলের তিন সদস্য আটক

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২৩, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর বিভিন্নস্থানে রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র সহ জেলার বিভিন্ন থানার (২৪) মামলার আসামী ও আন্ত জেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

 

আটক কৃর্ত আন্ত জেলা ডাকাত সদস্যরা হচ্ছেন বরিশাল জেলার বাখেরগঞ্জের কনৃকাঠী ইউনিয়নের বারেক হাওলাদেরের ছেলে,ও ৩ ডাকাতী মামলার আসামী ফিরোজ হাওলাদার(৩২), জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নের সাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতী সহ (১৪) মামলার আসামী মোঃ লিটন মাতুব্বর ও বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন হরিপাশা এলাকার সাজাহান মোল্লার ছেলে ডাকাতী সহ বিভিন্ন (৭),মামলার আসামী লিটন মোল্লাকে দেশীয় অস্ত্র-শস্ত্র সহ গ্রেফতার করে।

 

আজ বুধবার (২২ই) জুলাই তথ্য দিয়ে বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম।

 

ওসি নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার বিশেষ গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ৩ টার দিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল আহম্মেদের নেতৃত্বে ওসি নুরুল ইসলাম, ওসি (অপরেশন) মোজাম্মেল হক,এস আই মামুন,এস আই রুমান সহ একদল পুলিশের বিশেষ বাহিনী নিয়ে অভিযান চালিয়ে নগরীর বিএমকলেজ রোডস্থ সোবহান মিয়ার পুল এলাকা সহ আরো কয়েকটি এলাকা থেকে আন্ত জেলা ডাকাত দলের (২৪) মামলার তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

 

এসময় এদের কাছ থেকে দেশীয় অস্ত্র রাম দা, বগি দা সহ চাইনিজ কুড়াল ও বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে এরা নতুন করে নগরীতে ডাকাতী কার্যক্রম চালানোর প্রস্তুতি নিছ্ছিল।

 

কোতয়ালী মডেল থানার এস আই রুমান বাদী হয়ে আটককৃর্তদের বিরুদ্ধে বাদী হয়ে একটি ডাকাতী মামলা দায়ের করেন।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি