বুধবার , ১৫ এপ্রিল ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে তরুনদের উদ্যেগে ডিউটিরত পুলিশ সদস্যদের মাঝে নাস্তা বিতরন

প্রতিবেদক
Alltime BD News24 .com
এপ্রিল ১৫, ২০২০ ৩:৩৬ পূর্বাহ্ণ

বরিশালে করোনা ভাইরাসের লক্ষন দেখা দেওয়ায় চলছে লক ডাউন। লক ডাউনে যেন ‘ভূতুড়ে শহরে’ পরিণত হয়েছে পরিচিত বরিশাল শহর। করোনা ভাইরাস আতঙ্কে নিশ্চুপ হয়ে গেছে শহরটি। অনেকেই শহর ছেড়েছেন, অনেকেই শহরে ঘরবন্দি।

 

এ সময় নগরবাসীকে নিরাপদে রাখার তাগীতে বাহিরে থাকতে হচ্ছে অনেক পুলিশ সদস্যদের। বরিশাল নগরীর প্রায় ১৮ থেকে ২০টা পয়েন্টে ডিউটি পালন করেন পুলিশের সদস্যবৃন্দ।

 

লক ডাউনে শহর অচল। দোকানপাট বন্ধ। এ সময় ডিউটিরত অবস্থায় অনেকটা খাবার সংকটে পড়েছে পুলিশ সদস্যরা।

এ সকল পুলিশ সদস্যদের কথা মাথায় রেখে বরিশাল নগরীর ১৫ ও ২২ নং ওয়ার্ডের একদল তরুণ উদ্যোগ গ্রহন করেন। নিয়াজ মোর্শেদ আবির এর উদ্যোগে সাকিব ভূইয়া, রাব্বি, আরমান, অনিক, সাকিল, রোমান মিলে পুলিশ সদস্যদের জন্য নাস্তার ব্যবস্থা করেন। মঙ্গলবার সকাল থেকে নগরীর জেলখানার মোড়, নতুল্লাবাদ, রুপাতলীসহ বিভিন্ন পয়েন্টে ঘুরে ১৪০ জন পুলিশ সদস্যকে তারা নাস্তা প্রদান করেন।

 

এ সময় পুলিশ সদস্যরা বলেন, করোনার প্রভাবে বরিশালে সব দোকান বন্ধ। আগে ডিউটিরত অবস্থায় হাল্কা নাস্তা করা গেলেও এখন তা অসম্ভব। এ সময় তরুণদের উদ্যেগে নাস্তা পাওয়াটা আসলে আনন্দের। এই সকল তরুণদের ধন্যবাদ যারা আমাদের কথা চিন্তা করেছেন।

 

এ সম্পর্কে জানতে চাইলে নগরীর ২২ নং ওয়ার্ডের বাসিন্দা সাকিব ভূইয়া জানান,আমরা নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে ১৪০ জন পুলিশ সদস্যকে নাস্তা প্রদান করেছি।এসময় পানি,জুস,ড্রাইকেক,রুটি,ফল ও একটা স্যালাইনেট প্যাকেট তাদের প্রদান করা হয়। ভবিষ্যতে আমরা আমাদের এই কার্যক্রম চালিয়ে যেতে চাই।

 

এ সম্পর্কে জানতে চাইলে নগরীর ১৫ নং ওয়ার্ডের বাসিন্দা সাকিল জানান, আমারা নিজেদের জমানো টাকা দিয়ে এই উদ্যোগকে বাস্তবায়ন করেছি। আমরা অতীতেও এমন অনেক উদ্যোগ গ্রহন করে বাস্তবায়ন করেছি। এ সময় প্রতিটি তরুনদের উচিত দেশের জন্য এই মুহুর্তে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা।

এ সম্পর্কে জানতে চাইলে নগরীর ২২ নং ওয়ার্ডের বাসিন্দা ও কার্যক্রমের উদ্যোক্তা নিয়াজ মোর্শেদ আবির জানান, বর্তমানে দেশে করোনা পরিস্থিতিতে পুলিশ ও ডাক্তাররা অগ্রভাবে থেকে দেশের জন্য কাজ করে যাচ্ছে।

 

তাদের দেশের জন্য এই কাজকে সাধুবাদ জানানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।এছাড়া এর আগেও আমরা কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে খাদ্য বিতরণ করেছি। এছাড়া পথশিশুদের নিয়ে কাজ করেছি। করোনার এ সময় এভাবে সবাই সবার স্থান থেকে এগিয়ে আসবে এটাই কাম্য ।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ক্ষতিকর জেলি মিশ্রিত ৩০ কেজি চিংড়ি ও কারেন্ট জাল জব্দ

শিক্ষিকা মিসফার পাশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।।

শুধু মিয়ানমারই নয়, অস্থিতিশীল হবে প্রতিবেশী দেশগুলোও: ব্যাংকক পোস্ট

বাংলা একাডেমির সাহিত্য পুরস্কার ঘোষণা

পদ্মাপাড়ের নায়করাজ আপনাকে ভুলব না

পটুয়াখালী গলাচিপার খাদিজা নিজ উদ্দ্যোগে স্বাবলম্বী

পটুয়াখালীতে ৮শ’ বোতল ফেন্সিডিলসহ আটক ২

রোহিঙ্গাদের সঙ্গে সাক্ষাৎ করতে বাংলাদেশে আসছেন এরদোয়ানপত্নী

বরিশালে ছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

বাংলাদেশের বিপক্ষে খেলার আগে পরিকল্পনার নতুন ছক এঁকেছেন হাথুরু, লংকান দল থেকে মিউজিক নিষিদ্ধ!