বুধবার , ৮ এপ্রিল ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বেতাগীতে ফোন পেয়ে প্রবাসীর ঘরে খাবার পৌঁছে দিলেন ওসি

প্রতিবেদক
Alltime BD News24 .com
এপ্রিল ৮, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

ঘরের খাবারও ফুরিয়ে গেছে। নিরুপায় হয়ে প্রবাস থেকে মুঠোফোনে থানার অফিসার ইনচার্জকে (ওসি) সমস্যার কথা বলেন। কিছু সময় পর ওসি নিজেই তার পরিবারের জন্য ঘরে খাবার পৌঁছে দেন।
আজ বুধবার (০৮ এপ্রিল) বরগুনার বেতাগী উপজেলা পৌরসভার ১ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। প্রবাসীর দেয়া তালিকা অনুযায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, রসুন, কাঁচাবাজারসহ আরও অনেক কিছু।

 

এ সময় ওসির সঙ্গে থানার পরিদর্শক (তদন্ত) ফেরদাউস হাসান ইমন, এসআই আমিনুল ইসলামসহ দুই-তিন জন পুলিশ সদস্য ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার ১ নং ওয়ার্ডের হাজী বাড়ির জাকির ৩ বৎসর যাবৎ সৌদি প্রবাসী। বাড়িতে তার মেয়ে, স্ত্রী আর মা থাকেন। হঠাৎ ঘরের বাঁজার শেষ। কিন্তু করোনার কারণে ঘর থেকে বের হওয়ার নিষেধাজ্ঞা থাকায় পরিবারের কেউ বাজারে যেতে পারছে না। তাই তিনি নিরুপায় হয়ে সৌদি থেকে ওসি কাজী সাখাওয়াত হোসেন তপুকে ফোন দিয়ে সমস্যার কথা বলেন।

 

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু প্রবাসীর বরাত দিয়ে এ প্রতিনিধিকে বলেন,’ মুঠোফোনে সকালে এক সৌদি প্রবাসী জানান তিনি দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে ঘরে বাজার করে দেওয়া লোকের সংকট দেখা দেয়। তিনি সচেতন তাই তার পরিবারের সদস্যদের ঘরের বাইরের যেতে দিচ্ছেন না।

 

অফিসার ইনচার্জ আরও বলেন, ‘তিনি বিভিন্ন গণমাধ্যমে দেখেছেন পুলিশ খাবার পৌঁছে দিচ্ছে। তাই তার বাসায় খাবার সংকট দেখা দিলে তিনি থানায় কল দিয়ে বিষয়টি জানানোর পর তার খাদ্য পণ্যের লিস্ট অনুযায়ী ওইসব পণ্য কিনে তার বাসায় পৌঁছে দেয়া হয়েছে।’

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত