বুধবার , ২৮ আগস্ট ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে খেয়া পাড়াপাড়কে কেন্দ্র করে আ’লীগ সভাপতির নেতৃত্বে হামলা, আহত-১৬

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৮, ২০১৯ ১:৪৫ পূর্বাহ্ণ

বরিশালের মেহেন্দিগঞ্জে খেয়া পাড়াপাড়কে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সালাম দেওয়ানের নেতৃত্বে হামলার ঘটনা ঘটেছে। এতে বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে ও ১৬ জন আহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য লাল মিয়া জানান, দুপুরে যথাসময়ে খেয়া না পেয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সালাম দেওয়ানের ভাই খোরশেদ দেওয়ান খেয়ার মাঝি সোহেলকে গালাগালি করাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এরই জের ধরে সন্ধ্যা ৬টার সময় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সালাম দেওয়ান, বাচ্চু দেওয়ান ও খোরশেদ দেওয়ানের নেতৃত্বে ১০০/১৫০ জনের কথিত সন্ত্রাসীরা ৩নং ওয়ার্ড মাঝের চর গ্রামে এসে খেয়া পাড়াপাড়ের মাঝির উপর এলোপাথাড়ি হামলা চালায়।

এসময় এলাকাবাসী প্রতিবাদ করলে কথিত সন্ত্রাসীরা লাঠিসোটা নিয়ে গ্রামবাসীর উপরেও হামলা চালায়। এতে রাব্বানা (৪৫), সবুজ বেপারী (৫০), আরজু (৩০), রাসেল (২৬), সজীব (২২), সোহেল (২০), শাহজাহান হাওলাদার (৮০), হাচান (১৫), সুমন হোসেন (২৭) সহ ১৬ জন গুরুতর জখম হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান আহতদের পরিবার।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি