রবিবার , ২ জুন ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদ্রাসার ছাত্রের মৃত্যু

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুন ২, ২০১৯ ১১:৩৭ অপরাহ্ণ

বরিশালের উজিরপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিহাব (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মুন্না (১১) নামে আরেক শিশু।

রোববার (২ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জয়শ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিহাব জেলার বাবুগঞ্জ উপজেলার ভূতেরদিয়া এলাকার ওমর হোসেনের ছেলে। সে পরিবারের সঙ্গে জয়শ্রী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো এবং শিকারপুর নূরানী মাদ্রাসার ছাত্র ছিল।

অপরদিকে গুরুতর আহত মুন্নাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মাদারীপুরের মাইশপাড়া এলাকার মো. মহসিনের ছেলে এবং জয়শ্রী এলাকায় নানা বাড়িতে থেকে স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশুনা করতো।

স্থানীয়রা জানায়, মৃত শিহাবের বাড়ির পাশের একটি পুকুরে বৈদ্যুতিক তার ছিড়ে পড়ে। এতে পানি বিদ্যুতায়িত হয়ে পুকুরের মাছগুলো ভেসে উঠতে থাকে। সন্ধ্যার দিকে শিহাব ও মুন্না মাছ ধরার জন্য বিদ্যুতায়িত ওই পুকুরে নামে। এ সময় তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু ও একজন আহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত