বুধবার , ৮ মে ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

পিরোজপুরে সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

প্রতিবেদক
Alltime BD News24 .com
মে ৮, ২০১৯ ৭:৪৬ অপরাহ্ণ

পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার এলজিইডি নির্মিত ইন্দুরকানি-বাগোলেরহাট সড়কের পত্তাশী বাজারে ব্রিজের একপাশের রাস্তা ভেঙে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ফলে ভোগান্তিতে পড়েছে ওই সড়ক থেকে প্রতিদিন চলাচলকারী কয়েক হাজার মানুষ ও যানবাহন।

স্থানীয়রা জানান, এই সড়কটি ইন্দুরকানী উপজেলাকে পার্শ্ববর্তী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলাকে সংযুক্ত করেছে। আর এই সড়ক ব্যবহার করে উপজেলার পত্তাশী ইউনিয়নের কয়েক হাজার মানুষ পিরোজপুর, মোড়েলগঞ্জ ও বাগেরহাট সহ দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করে। পার্শ্ববর্তী এলাকার লোকজনও এই সড়কটি ব্যবহার করে।

সপ্তাহের প্রতি শুক্রবার ও সোমবার পত্তাশী বাজারে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসেন। এছাড়া বাজার সংলগ্ন একটি প্রাথমিক, একটি মাধ্যমিক বিদ্যালয় এবং একটি কলেজ রয়েছে। ওই শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সহস্রাধিক শিক্ষার্থী লেখাপড়া করে।

গত সোমবার হঠাৎ করে ব্রিজটির পূর্ব অংশের মাটি দেবে যেতে শুরু করে। সর্বশেষ মঙ্গলবার রাতে সড়ক থেকে ব্রিজটি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে ওই সড়কে।

বিষয়টি শুরু থেকেই ইন্দুরাকনি উপজেলা প্রশাসন ও প্রকৌশল বিভাগকে জানানো হয়েছে বলে জানিয়েছেন পত্তাশী ইউনিয়নের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন হাওলাদার।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত