রবিবার , ৭ এপ্রিল ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে গ্রামীণফোনের ‘স্টার ফেস্ট’ আয়োজন পণ্ড, হামলা-ভাঙচুর

প্রতিবেদক
Alltime BD News24 .com
এপ্রিল ৭, ২০১৯ ৯:১২ অপরাহ্ণ

গ্রামীণফোনের স্টার গ্রহকদের নিয়ে আয়োজিত ‘স্টার ফেস্ট’ অনুষ্ঠানে প্রতারণার অভিযোগে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ রবিবার (৭ এপ্রিল) দুপুর দুইটার দিকে বরিশাল ক্লাব মিলানায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জানাগেছে, বরিশালে গ্রামীণফোনের স্টার গ্রাহকদের নিয়ে ‘স্টার ফেস্ট’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। সেখানে দুপুর দুইটা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠান চলার কথা ছিলো। কিন্তু অনুষ্ঠানের শুরুতে দুপুরের খাবারের আয়োজন না থাকায় অনুষ্ঠানস্থলে ভাংচুর করতে শুরু করে উপস্থিত ষ্টার গ্রহকরা। এসময় অনুষ্ঠানস্থলের বিভিন্ন কোম্পানির সরঞ্জামাদী নিয়েও যায় বিক্ষুব্ধরা। বিক্ষুব্ধ গ্রহকদের হাত থেকে বাচতে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় বাবু নামের এক কর্মকর্তাকে মারধর করে বিক্ষুব্ধ গ্রহকরা।

উপায়ান্তু না পেয়ে গ্রামীণফোন কর্তৃপক্ষ ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এসময় স্টার গ্রহকরা থানার ওসি নুরুল ইসলামের কাছে অভিযোগ করেন- গ্রামীণফোন কম্পানি তাদের সাথে প্রতারনা করেছে। বিভাগের বিভিন্ন জেলা থেকে আসতে তাদের অনেক টাকা খরচ হয়েছে। তারপেরেও দুপুরের খাবারের আয়োজন করেনি গ্রহকদের জন্য। তাছাড়া ওখানে আইসক্রিম বা কোমল পানিও ক্রয় করে খেতে হয়েছে।

এসময় অনেক গ্রহক ওসিকে বলেন প্রতারণার অভিযোগে তারা গ্রামীণফোনের বিরুদ্ধে মামলা দিবেন।

যদিও পরবর্তীতে গ্রামীণফোন কোম্পানির পক্ষ থেকে স্টার গ্রাহকদের ম্যাসেজের মাধ্যমে গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেন অনুষ্ঠান পণ্ড হয়ে যাওয়ার কারনে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি