বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে জেএমবির ২ সক্রিয় সদস্য গ্রেফতার

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৮, ২০১৯ ১১:০৬ অপরাহ্ণ

বরিশাল র‌্যাব-৮ এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আভিযানিক দল অভিযান চালিয়ে বরগুনা সদর থানাধীন টাউন হল এলাকা থেকে ২ উগ্রপন্থী সদস্যকে গ্রেফতার করেছে। ২৭ মার্চ গভীর রাতে তাদের আটক করে র‌্যাব।

আটককৃতরা হল- বরগুনা এলাকার মোঃ শহিদুল ইসলাম @শহিদ@বেলায়েত (৩৫), মোঃ হাসান মাহমুদ@হাসান@মাহমুদ (২৩)।

গ্রেফতারকৃত মোঃ শহিদুল ইসলাম@শহিদ@বেলায়েত প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তিনি জেএমবি’র সক্রিয় সদস্য। তিনি বামনা আলিয়া মাদ্রাসা হতে দাখিল পাশ করেন ও পেশায় একজন মুদি দোকানদার। তিনি ২০১২ সালে আউয়াল সিরাজ @ সিরাজ, আতিকুর রহমান @শাওন @বাবু, হাসান@মেহেদী সহ বিভিন্ন জেএমবি’র সদস্যের মাধ্যমে গোপনে জেএমবি’র কর্মকান্ডে সম্পৃক্ত হন। তিনি প্রশিক্ষনের জন্য ঢাকা ও চট্রগ্রামে একাধিকবার গমন করেন। তিনি ২০১৩ সালে বরগুনাতে জেএমবি’র সদস্যদের সাথে গোপনে বৈঠকের সময় পুলিশ কর্তৃক গ্রেফতার হন। তিনি দাওয়াতি শাখার সক্রিয় সদস্য। তিনি জেএমবি’র উর্ধ্বতন নেতার নির্দেশে যে কোন সময় হিযরতের জন্য প্রস্তুত থাকেন।

গ্রেফতারকৃত মোঃ হাসান মাহমুদ@হাসান@মাহমুদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তিনিও জেএমবি’র সক্রিয় সদস্য। তিনি গৌরীচন্না টেকনিক্যাল কলেজ হতে এইচএসসি পাশ করেন ও পেশায় একজন মুদি দোকানদার। তিনি ২০১২ সালে আল আমিন, মাইনুদ্দিন, মেহেদী হাসান @ মিরাজ, হাসান@মেহেদী সহ বিভিন্ন জেএমবি’র সদস্যের মাধ্যমে গোপনে জেএমবি’র কর্মকান্ডে সম্পৃক্ত হন। তিনি সামরিক শাখার প্রশিক্ষন প্রাপ্ত এবং প্রশিক্ষনের জন্য একাধিকবার ঢাকা গমন করেন। তিনি ২০১৩ সালে বরগুনাতে জেএমবি’র সদস্যদের সাথে গোপনে বৈঠকের সময় পুলিশ কর্তৃক গ্রেফতার হন। তিনি সামরিক শাখার সক্রিয় সদস্য। তিনি জেএমবি’র উর্ধ্বতন নেতার নির্দেশে যে কোন ধংসাত্মক কাজের জন্য প্রস্তুত থাকেন।

গ্রেফতারকৃত মোঃ শহিদুল ইসলাম এবং মোঃ হাসান মাহমুদ দ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। আটককৃতদের অন্যান্য সহযোগীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-৮ তৎপর রয়েছে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত