মঙ্গলবার , ২৬ মার্চ ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে অস্থায়ী দমকা-ঝড়ো হাওয়াসহ বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির সম্ভাবনা

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৬, ২০১৯ ৯:১০ অপরাহ্ণ

আগামীকাল ২৭ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত সারাদেশে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। ৩০ মার্চ থেকে বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আবহাওয়াবিদ আরিফ হোসেন আজ মঙ্গলবার এ কথা জানান।

তিনি বলেন, গত কয়েকদিনের আবহাওয়ার পরিস্থিতিতে বজ্র অথবা বৃষ্টিপাত প্রবণতা থাকলেও সামনের কয়েকদিন তাপমাত্রা বৃদ্ধি পাবে। এরপর আবারো বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে বলা হয়, রাজশাহী ও রংপুর বিভাগে দিন ও রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। এছাড়া দেশের অন্যত্র দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আজ ঢাকায় বাতাসের গতি পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় (১০-১৫) কি:মি: এবং সকাল ৬ টায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৭৭ শতাংশ।

অন্যদিকে ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ১২ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ৫৬ মিনিটে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি