বুধবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে বাবুগঞ্জে কাজী দুলালসহ ১২ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ৮:৫৩ অপরাহ্ণ

বর্ণাঢ্য শোভাযাত্রা ও বাদ্যযন্ত্রের তালে “জয় বাংলা, জিতবে এবার নৌকা”-শ্লোগানে মুখরিত হয়ে বাবুগঞ্জে উৎসবমূখর পরিবেশে নির্বাচনী মনোনয়ন পত্র দাখিল হয়েছে। এতে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে উপজেলার মোট ১২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার মনোনয়ন দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. মোস্তফা কামালের হাতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল সর্বপ্রথম তার মনোনয়ন পত্র জমা দেন। পরে একেএকে চেয়ারম্যান পদে ৪ জন ও ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত কাজী দুলাল ছাড়াও বিকল্পধারা মনোনীত প্রার্থী এনামুল হক রাজু, ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী মোজাম্মেল হক ফিরোজ এবং স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ রিপন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া মহিলা ভাইস-চেয়ারম্যান পদে একমাত্র মনোনয়ন ফরমটি দাখিল করেন আওয়ামী লীগের সাবেক ভাইস-চেয়ারম্যান ও বরিশাল জেলা পরিষদ সদস্য ফারজানা বিনতে ওহাব। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আগামী ২৮ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বাছাইয়ে বৈধ হওয়ার পরেই তিনি বেসরকারিভাবে নির্বাচিত বলে গণ্য হবেন।

এছাড়াও পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল আহমেদ আজাদ, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ শিল্পী, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন আকন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার শহিদুল ইসলাম মল্লিক, জাতীয় পার্টির উপজেলা সভাপতি মকিতুর রহমান কিসলু, জাতীয় পার্টির নেতা শফিউল আজম এবং ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী মো. জামাল হোসেন।

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের বিপরীতে জমা হওয়া ১২টি মনোনয়ন পত্রের বাছাই অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে। তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ আগামী ৭ মার্চ এবং পরদিনই প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেবে নির্বাচন কমিশন।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি