রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কে এই ছিনতাইকারী

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ২৪, ২০১৯ ১১:৩৯ অপরাহ্ণ

বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের দুবাইগামী একটি উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা ব্যর্থ হয়েছে। সেনা কমান্ডোদের সঙ্গে গোলাগুলিতে নিহত হয়েছেন বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী যুবক।

রোববার রাত পৌনে ৯টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে একথা জানান চট্টগ্রাম সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মতিউর রহমান।

বিমানবন্দর সূত্রে জানায়, ঢাকা থেকে ১৩৮ জন যাত্রী নিয়ে বিমানটি ছেড়ে যায়। এর মধ্যে ৮৬ জন ছিলেন দুবাইগামী যাত্রী। বাকিরা অভ্যন্তরীণ যাত্রী, যাদের চট্টগ্রামে নামার কথা ছিল। বিমানটির যাত্রী বহনের ক্ষমতা ১৬২ জন।

রোববার রাত ৮টার দিকে সংবাদ সম্মেলনে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এম নাঈম হাসান জানান, ‘বিমান ছিনতাইয়ের চেষ্টাকারীকে জথম অবস্থায় আটক করা হয়েছে।’

এর পৌনে ১ ঘণ্টা পর আরেক সংবাদ সম্মেলনে এসে সেনাবাহিনীর চট্টগ্রাম অঞ্চলের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান জানান, আহত ওই ব্যক্তি মারা গেছেন। তার নাম ‘মাহদী’। নাম ছাড়া মারা যাওয়া ওই যুবক সম্পর্কে আর কিছুই এখনও জানা যায়নি। ওই যুবকের কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তার শরীরে বিস্ফোরক জাতীয় কিছু জড়ানো ছিল। কিন্তু তাতে বিস্ফোরক ছিল কি না, তা তদন্তে বেরিয়ে আসবে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি