মঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে বিভাগীয় গ্রন্থাগার দিবস ২০১৯ পালিত

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ৯:৫৩ অপরাহ্ণ

আসুন গ্রন্থাগারের বই পড়ি সবাই মিলে আলোকিত মানুষ গড়ি’ এই শ্লোগান নিয়ে বরিশালে নানা আয়োজনে জাতীয় গ্রন্থাগার দিবস-২০১৯ পালিত হয়েছে। আজ ৫ ফেব্রুয়ারি মঙ্গবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসন ও বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার বরিশালের আয়োজনে বরিশাল নগরীর বিএম কলেজ সংলগ্ন বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারে এসে শেষ হয়।

র‌্যালি শেষ বরিশাল বিভাগীয় সরকারি গ্রন্থাগার সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইকবাল আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোসাম্মৎ আফরোজা বেগম, অধ্যক্ষ, বানাবীপাড়া ডিগ্রি কলেজ বরিশাল, মোহাম্মদ সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়, বরিশাল সদর, মোঃ সহিদুল ইসলাম, লাইব্রেরি ইনচার্জ, বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার বরিশাল, এ ছারাও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

আলোচনা সভা শেষে গণগ্রন্থাগার সেমিনার কক্ষে মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি