বুধবার , ১৬ জানুয়ারি ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলাম: মহিব

প্রতিবেদক
Alltime BD News24 .com
জানুয়ারি ১৬, ২০১৯ ৭:২৯ অপরাহ্ণ

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব বলেছেন, রাতে মাদক নিবেন আর দিনে আওয়ামী লীগ নেতা সেজে উন্নয়নের অংশিদার সাজবেন তা হবে না। মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলাম।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল ৫ টায় রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্বাচিত এই সংসদ সদস্যকে সংবর্ধনা দেওয়াকলে তিনি এসব কথা বলেন।

ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহিব্বুর রহমান মহিব বলেন, ‘এ উপজেলার দখলকৃত খালনালা উন্মুক্ত ঘোষণা করা হলো। কেউ কোনো খালনালা ইজারা দিতে পারবে না।’

আজ থেকে সালিশ বাণিজ্য ও দুর্নীতি বন্ধ বক্তব্য দিয়ে তিনি আরও বলেন, ‘আমার এলাকায় যদি কেউ এসব করেন সে যে দলেরই হোক তাকে কারাগারে পাঠানো হবে।’

এসময় তিনি কলাপাড়া ও রাঙ্গাবালীকে মাদক মুক্ত এলাকা হিসেবে ঘোষণা করে বলেন, মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলাম।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) একে সামসুদ্দিন আবু মিয়ার সভাপতিত্বে মঙ্গলবারের ওই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত আরও ছিলেন- এমপির সহধর্মীনি আলহাজ্ব জালাল উদ্দিন কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান ও রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল হোসেন আবু প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিবকে ফুলেল শুভেচ্ছা জানান।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি