সোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ভাগ্যের পরিবর্তনের জন্য প্রয়োজন নীতিবান নেতা: ফয়জুল করীম

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ২৪, ২০১৮ ৭:৫৮ অপরাহ্ণ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ আসনে হাতপাখার সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেন, যে দীপ্ত ঘোষণার প্রেক্ষিতে বাংলার দামাল ছেলেরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পরেছিল সেই সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার আজও প্রতিষ্ঠিত হয়নি।

নীতিহীন রাজনীতিকদের মাধ্যমে কখনোই তা প্রতিষ্ঠা করা সম্ভব নয়। তাই তিনি জনতাকে উদ্দেশ্য করে বলেন- আপনারা হাতপাখাকে বিজয়ী করুন, আমরা সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

শায়েখে চরমোনাই আরো বলেন, শুধু নেতা পরিবর্তনের মাধ্যমে মানুষের ভাগ্যের পরিবর্তন সম্ভব নয়। মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রয়োজন নীতিবান নেতা। তাই আমরা শুধু নেতা পরিবর্তনের শ্লোগান নয়, একই সাথে নেতা ও নীতি পরিবর্তনের শ্লোগান দেই। তাই আসুন হাতপাখাকে বিজয়ী করে ভাল নেতা ও নীতিকে বিজয়ী করে স্থায়ী শান্তি ও মুক্তি নিশ্চিত করি।

আজ সোমবার বিকাল ৩ টায় বরিশাল সদর উপজেলার সাহেবেরহাট বন্দরে হাতপাখার পথসভায় উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই। তিনি আরো বলেন, এদেশের মানুষ এতদিন নেতা পরিবর্তনের মাধ্যমে শান্তির মরিচিকা খুজে বেড়িয়েছে। এখন আর মরিচিকা নয়, স্থায়ী শান্তির নীড় খুজে হাতপাখাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

পথসভায় উপস্থিত অন্যান্ন বক্তারা বলেন, বরিশালের উন্নয়ন ও সার্বিক কল্যাণের জন্য আপনারা এমন একজন নেতাকে নির্বাচিত করুন, যে ব্যক্তি সংসদে গেলে আপনাদের কথা ভুলে যাবেনা। যে ব্যক্তি আপনাদের কল্যাণ ও সার্বিক উন্নয়ন ও ইসলাম-দেশ এবং মানবতার পক্ষে কথা বলতে পারবে। আমাদের বিশ^াস বরিশাল-৫ আসনে যারা প্রতিদ্বন্দীতা করছেন, তাদের মধ্যে সর্ববিষয়ে যোগ্য, সৎ ও বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী একমাত্র মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই। সুতরাং আমরা তাকেই ভোট দিয়ে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

শায়েখে চরমোনাইর সাথে আরো উপস্থিত ছিলেন, গত ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট বক্তা মুফতী হাবিবুর রহমান মিছবাহ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাহেবেরহাট বন্দর থানা সভাপতি মাওলানা কাজী রুহুল আমীন, চরকাউয়া ইউনিয়ন সেক্রেটারী মাওলানা নাসির উদ্দিন নাইস, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, আব্দুল্লাহ আল মামুন টিটু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি