শুক্রবার , ২১ ডিসেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিএনপি-জামায়াতের ৫৫ নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালে মামলা

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ২১, ২০১৮ ৯:৪৬ অপরাহ্ণ

বরিশাল সদর ৫ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় জামায়াত বিএনপির ৫৫ নেতাকর্মীকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (২১ ডিসেম্বর) রাত ৯টার দিকে মামলাটি থানায় এজাহারভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

এই মামলাটির বাদী বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন। এতে কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল ইসলামসহ নামধারী আসামি করা হয়েছে ৩০ জনকে। এছাড়া আরও ২৫ জনকে অজ্ঞাত আসািমি দেখানো হয়েছে।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশ জানিয়েছে- অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। কিন্তু শুক্রবার রাত সোয়া ৯টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ওসি আব্দুর রহমান মুকুল জানান- বৃহস্পতিবার রাতে নুরুল ইসলামের নেতৃত্বে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা সিটি কর্পোরেশনের উত্তর পশ্চিমপ্রাপ্ত গণপাড়া আবেদ শাহ মাজার এলাকায় নৌকা প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেয়। এতে ক্যাম্পের বেশকিছু আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু সকলে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা যায়নি।’

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত