বৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নারীদের মতামতকে স্বাধীন ভাবে প্রয়োগ করার সুযোগ দিবেন : বরিশালে ইসি কবিতা খানম

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ২০, ২০১৮ ১০:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :: নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নারীরা যাতে সুষ্ঠ ভাবে সুষ্ঠ পরিবেশে ভোট কেন্দ্রে আসতে পারে এবং তাদের মতামত স্বাধীন ভাবে প্রয়োগ করে আবার নিরাপদ ভাবে তাদের নিজ গৃহে ফিরে যেতে পারে। আপনারা কোনভাবেই নারীদের প্রভাবিত করার চেষ্টা করবেন না। তাদের মতামতকে স্বাধীন ভাবে প্রয়োগ করার সুযোগ দিবেন।

বৃহষ্পতিবার (২০ ডিসেম্বর) সকালে বরিশাল নগরের বিডিএস ক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশন আয়োজিত জাতীয় সংসদ নির্বাচনে নারীর নিরাপদ অংশগ্রহন ও সুরক্ষা নিশ্চিতকরনের সচেতনতা বৃদ্ধিমুলক আলোচনা সভায় একথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আমরা চাই নারীর মতামত প্রদানের যায়গাটাকে প্রভাবিত করবেন না। ভোট প্রদানের ক্ষেত্রে নারীর মতামত কে নারীর মত করে প্রতিষ্ঠিত করার সহযোগিতা করবেন। নারীকে ভোটের দিন সুষ্ঠু পরিবেশ দিবেন। আইন-শৃঙ্খলা রক্ষায় যারা নিয়োজিত রয়েছেন, তাদের নারী ভোটারদের প্রতি বিশেষ মনোযোগ দেয়ার আহবান জানাচ্ছি।

তিনি বলেন, সমাজের বিভিন্ন শ্রেনীর প্রতিনিধিবৃন্দ এখানে রয়েছেন, আশকরি সকলের অভিজ্ঞতা ও চিন্তার সমন্বয় ঘটিয়ে নারীর নিরাপদ পরিবেশ এবং অগ্রঅমনের উপায় খুজে বের করবো। আগামী নির্বাচন জাতি হিসেবে আমাদের সকলের কাছে গুরুত্বপূর্ণ। আশাকরি এ নির্বাচনে বাংলাদেশের নারীরা নিরাপদ পরিবেশে উল্লেখযোগ্য হাড়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে সক্ষম হবে। এজন্য আমাদের

বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, ইউএনডিপি পরামর্শক এটসুকু হিরাকাওয়া।

এর আগে বরিশাল সার্কিট হাউস চত্ত্বর থেকে থেকে একটি বনাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সদর রোড হয়ে বিডিএস ক্লাবে এসে শেষ করে।

পরে বিএম কলেজের গ্রন্থাগার মিলনায়তনে বরিশাল-৫ আসনের প্রিজাইডিং অফিসারদের দিকনির্দেশনা দেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি