শুক্রবার , ৭ ডিসেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে দ্বিতীয় দিনের আপিলে বৈধ ৬ অবৈধ ৫

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ৭, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চিত্রনায়ক মাসুদ পারভেজ (সোহেল রানা) আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন। গত ২ ডিসেম্বর বরিশাল-২ আসনে তার মনোনয়নপত্র বিল খেলাপের কারণ দেখিয়ে বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

প্রার্থিতা পেতে আপিল আবেদন করলে শুক্রবার তার আবেদন মঞ্জুর করে নির্বাচন কমিশন। দ্বিতীয় দিনের শুনানিতে এ পর্যন্ত অন্তত ৬ জনের আপিল আবেদন মঞ্জুর করেছে ইসি। আর নামঞ্জুর করেছে অন্তত ৫ প্রার্থির আবেদন।

আর আবেদন মঞ্জুর হওয়ায় প্রার্থিতা ফিরে পাওয়াদের মধ্যে রয়েছে-বরিশাল-২ আসনের একে ফাইয়াজুল হক, পটুয়াখালী-১ আসনের মো. আবদুর রশিদ, বরিশাল-১ আসনের মো. বাদশা মিয়া, বরগুনা-১ আসনের মো. মতিয়ার রহমান তালুকদার, ভোলা-১ আসনের গোলাম নবী আলমগীর, বরিশাল-২ আসনের মাসুদ পারভেজ ও ঝালকাঠি-১ আসনের বজলুল হক হারুণ (তার মনোনয়ন বাতিল করতে আপিল করা হয়। শুনানিতে সেই আপিল খারিজ হয়ে যায়)।

 

আপিল আবেদন নামঞ্জুর হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছে-বরিশাল-৬ আসনের ওসমান হোসেইন, পিরোজপুর-৩ আসনের ডা. সুধীর রঞ্জন বিশ্বাস, ঝালকাঠি-১ আসনের মো. মনিরুজ্জামান, পটুয়াখালী-১ আসনের এ বি এম রুহুল আমিন হাওলাদার ও পটুয়াখালী-২ আসনের মোহাম্মদ মিজানুর রহমান খান।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি