মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

একটি ব্যাস্ততম রাস্তা।।

প্রতিবেদক
alltimeBDnews24
ফেব্রুয়ারি ১৪, ২০১৭ ২:৫৮ পূর্বাহ্ণ

রির্পোটঃঅলক পাল.

নাগরিক সাংবাদিক. সিটির্জেন বয়েস, পাবনা.

 

Image may contain: one or more people and outdoor

সাঁথিয়া উপজেলার প্রাণকেন্দ্র বোয়ালমারী হাট প্রতি সোমবার ও বৃহস্পতিবার বসে।অাজ বৃহস্পতিবার ৯/২/২০১৭তারিখ সময় সকাল ৯ টার দৃশ্য দেখার কেউ নাই।মনে হয় মগের মুল্লুক।রাস্তার উপর দোকানদারদের গাড়ী থামিয়ে মালমাল নামানোর দৃশ্য।রাস্তাটি পাবনা থেকে কম সময়ে ঢাকাতে যাওয়ার একটি ব্যাস্ততম রাস্তা।অনেক মমুর্ষু রোগী নিয়ে যাওয়া হয় এই পথ দিয়ে।এমনকি প্রাণঘাতি রোগে আক্রান্ত রোগীকে।পাবনা সদর হাসপাতাল সহ অন্যান্য সেবা কেন্দ্র থেকে রেফার করা রোগীকে।অনেক সময় এই মনুষ্য সৃষ্ট যানজটের কারনে অনেককেই বিবৃত অবস্থায় পড়তে হয় প্রতিনিয়ত।তাছাড়াও পাশ্বেই সাথিয়া ডিগ্রী কলেজ, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয়,কেজি স্কুল সহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠান।প্রতিনিয়ত সংগঠিত হয় অসংখ্য দুর্ঘটনা।অামি সম্মানিত সাঁথিয়া পৌরসভার মেয়র মহোদয়ের দৃষ্টি অাকষর্ণ করি।সেই সাথে সাঁথিয়া উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা স্যারকে এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা(বাংলাদেশ পুলিশ),সাঁথিয়া মহোদয়কে অনুরোধ জানাই দ্রুত পদক্ষেপ গ্রহন পূবর্ক কোমলমতি শিক্ষাথী সহ সকলের অবাধ চলাচলের সুবন্দোবস্ত করার জন্য।

ফেসবুকের লাইক,কমেন্ট থেকে নেয়া মন্তব্যঃ

Comments
Salma Khatun
Salma Khatun বিষয়টি জন গুরুত্বপূর্ণ । আশা করি উপজেলা প্রশাসন সাঁথিয়া পাবনা , oc সাথিয়া ও মেয়র মহোদয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন । Roksana Mita
Jahangir Alam

Jahangir Alam স্যার, এ বিষয়ে সভা করা হয়েছে। পত্র সুং্যুক্ত, আশাকরি সমস্যার সমাধান হবে।

No automatic alt text available.
Alok Paul
Alok Paul শুধু যেন বিষয়টি সভা করার মধ্য সীমাবদ্ধ না থাকে বিষয়টির সমাধান দ্রুততার সাথে কামনা করি।গত কাল হাটের দিন আমি নিজে একজন দুর্ঘটনায় আক্রান্ত ব্যক্তি হিসাবে সমাধান কামনা করি।
Jakaria Alam Dipu
Write a reply…
Alok Paul
Alok Paul এডিসি( আইটিসি) স্যারকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করি সঠিক দিকনির্দেশনা দানের জন্য।বিষয়টির অালোকে দ্রুত পদক্ষেপ গ্রহন সাঁথিয়া বাসীর প্রাণের দাবী।
MD Kutub Uddin
MD Kutub Uddin ধন্যবাদ
Roksana Mita
Roksana Mita জেলা প্রশাসন, পাবনা হতে উপজেলা নির্বাহী অফিসার,সাঁথিয়া মহোদয়কেপ্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে অত্রাফিসকে জানানোর জন্য পত্র প্রেরন করা হয়েছে।আশা করছি দ্রুত এ সমস্যার সমাধান হবে।
Alok Paul
Alok Paul জেলা প্রশাসক স্যারকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করি।সমাধানের জন্য।
Alok Paul
Alok Paul now the situaton is incresing. because , uno santhia sir take some innitiatve.it will continuing and monitoring rightly.otherwise same situation arises.thanks to uno sir santhia and oc santhia thana and hounerable our dc sir.all overall our district administrantion take it positively and to ensure coresponding letter to uno office santhia, its a remarkable well done work. it is the tansparency of adminis tration and also polish department.our goverment do some special work for degitalized bangladesh builtup. so i do respect our hounerable prime minister sheik hasina and her hounerable advisor of ict sojib wazed joy.thanks to all. end now.
Jakaria Alam Dipu

Write a reply…
 
Jakaria Alam Dipu

Write a comment…
 

 

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি