বুধবার , ২৮ নভেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশাল-৫ আসন ছাড়া অন্য কোনো আসনে নির্বাচন করবেন না আলাল

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ২৮, ২০১৮ ৭:৫৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক: একাদশ জাতীয় নির্বাচন বরিশাল-৫ আসন ছাড়া অন্য কোনো আসনে নির্বাচন করবেন না বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বুধবার (২৮ নভেম্বর) গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

মোয়াজ্জেম হোসেন আলাল জানান, ‘বরিশাল-৫ থেকে বিএনপি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছিলেন আলাল। কিন্তু বিএনপি তাকে বরিশাল-২ আসনের জন্য মনোনয়ন দেয়।

এর আগে ২৩ নভেম্বর মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘আর কত যাযাবরের মতো ঘুরে বেড়াব। দলের সিদ্ধান্ত শুধু আমার বেলায় কেন। আমি সিদ্ধান্ত মানি তাই? এবার যদি নির্বাচন করি বরিশাল-৫ থেকেই নির্বাচন করব। তাছাড়া নির্বাচনই করব না।’

মোয়াজ্জেম হোসেন আলালের এমন বক্তব্যে বিএনপি নেতারা জানান, ২০০১ সালে বরিশাল-২ থেকে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছিলেন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল । দলের সিদ্ধান্তে ২০০৮ সালে ঢাকা-১৩ আসন থেকে তিনি নির্বাচন করেন। এবার খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে আলালকে ঢাকা-১৫ আসনে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বলেছিলেন। সে অনুযায়ি ওই নির্বাচনী এলাকায় কাজও করেছেন তিনি। হাইকমান্ডের নির্দেশেই আবার তিনি বরিশাল-৫ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন। এই অবস্থায় দলের একটি অংশ বরিশাল-৫ আসনে সরোয়ারকে রেখে আলালকে বরিশাল-২ আসনে প্রার্থী করতে চাচ্ছেন। সে অনুযায়ী একটি সমঝোতার উদ্যোগ নিচ্ছেন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি