শনিবার , ২৪ নভেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

খেলাধুলা শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব তৈরি করে- র‌্যাব-৮ অধিনায়ক

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ২৪, ২০১৮ ৮:১৮ অপরাহ্ণ

খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা খেলোয়াড়দের মধ্যে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব তৈরি করে। র‌্যাব-৮ এর আয়োজনে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এসব কথা বলেন র‌্যাব-৮ এর অধিনায়ক অতিঃ ডিআইজি আতিকা ইসলাম। তিনি বলেন- র‌্যাবে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দ্যোম বাড়িয়ে দিতে ভবিষ্যতে এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও বলেন- পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়। র‌্যাবের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন র‌্যাবের চ্যেকস এ কর্মকর্তা। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুলোর মধ্যে পারস্পারিক সম্পর্ক আরও বেশি সুদৃঢ় করতে এবং বাহিনীতে কর্মরত কর্মকর্তা, কর্মাচারীবৃন্দের মনোবলকে আরও বেশি বৃদ্ধি করতে র‌্যাব-৮ বরিশাল এর সার্বিক তত্ত্বাবধানে আয়োজন করা হয় এ প্রীতি ফুটবল টুর্নামেন্টের।
গত ১৯ অক্টোবর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮, ডিজিএফআই, জেলা পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, ১০ এপিবিএন বরিশাল ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সহ মোট ৬ টি দল অংশগ্রহন করে। লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত খেলাটিতে শেষ পর্যন্ত শিরোপা নির্ধারনী ম্যাচে মুখোমুখি হয় জেলা পুলিশ বরিশাল ও ১০ এপিবিএন বরিশাল।

খেলা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ খেলোয়ারদের হাতে পুরষ্কার তুলে দেন। পুরষ্কার বিতরণী শেষে প্রধান অতিথির বক্তব্যে অতিঃ ডিআইজি আতিকা ইসলাম

টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সময় উপস্তিত ছিলেন- ১০ আমর্ড পুলিশের সহ-অধিনায়ক মোঃ রেজাউল করিম, ডিজিএফআই বরিশাল অফিস এর লেঃ কমান্ডার দেলোয়ার হোসেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি হেডকোয়াটার মোঃ হাবিবুর রহমান, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন ও ক্রিয়া সম্পাদক মোঃ নাসিমুল হক।

৭০ মিনিটের টানটান উত্তেজনার ম্যাচে শেষ পর্যন্ত ১০ এপিবিএন ৩-০ ব্যাবধানে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে। খেলাটির চলতি ধারাবিবরনী বর্ননা করেন বরিশাল বেতার এর ডিডি মোঃ রফিকুল ইসলাম ও কর্পোরাল মোঃ শাকির পারভেজ। কনস্টেবল মোঃ খায়রুল সিকদার সর্বোচ্চ ৮ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার অর্জন করেন এবং কনস্টেবল মোঃ রুবেল হোসেন টুর্নামেন্ট সেরা হবার গৌরব অর্জন করেন।

(Visited ৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

বরিশালে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদ্‌যাপন

মৌলিক মূল্যবোধকে জাগ্রত করতে পারলেই অপশক্তিকে পরাজিত করা সম্ভভ-মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী

আনন্দ রূপ নিল বিষাদে : সৈকতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন কিশোরী

বরিশাল কালেক্টরেট স্কুল এন্ড কলেজে ২০২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

চলচ্চিত্রে তৌহিদ আফ্রিদি, সঙ্গে অনিন্দিতা (ভিডিও)

নৈতিকতা ও আদর্শ প্রতিষ্ঠার পাশাপাশি যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে হবে

বরিশালে জি-মরফিন সহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ঝটিকা সফরে মঙ্গলবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্রসচিব

বাংলাদেশ পুলিশ

ঢাকা, চট্টগ্রাম ও খুলনা রেঞ্জে নতুন ডিআইজি।।

বরিশাল নগর ভবনের রসিদ নকল করে টাকা আত্বসাৎ করায় প্রতারক গ্রেপ্তার