বৃহস্পতিবার , ১ নভেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মেয়ের জন্য সিঙ্গাপুরে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ১, ২০১৮ ৮:২০ অপরাহ্ণ

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজল। সেই সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। বড় মেয়েকে অবশ্য খুব মিস করেন দুই তারকা। কারণ, মেয়ে থাকে এখন সিঙ্গাপুরে। পড়াশোনার জন্যই বাবা-মাকে ছেড়ে বিদেশে থাকতে হয় নিশাকে।

আর মেয়ের থাকার সুবিধার জন্যই নাকি সিঙ্গাপুরে বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অজয় ও কাজল। এমনই খবর দিচ্ছে বলিউডের নানা সংবাদমাধ্যম।

পড়াশোনার জন্য নিশা এক বছর ধরে সিঙ্গাপুরে বাস করছে। মা-বাবা হিসেবে মেয়েকে ছেড়ে দূরে থাকা দেবগন পরিবারের জন্য খুব কঠিন। কিন্তু এটা জীবনের বাস্তবতা।

তবে সময় পেলেই অজয়, কাজল ও তাদের ছোট ছেলে যুগ প্রায়ই সিঙ্গাপুরে যায় নিশাকে দেখতে। আর ছুটি পেলে মুম্বাইয়ে চলে আসে নিশা। এই যেমন গত মাসে নিশা মুম্বাইয়ে ছিল এবং মা কাজলের সিনেমা ‘হেলিকপ্টার ইলা’ও দেখেছে।

আর সব মা-বাবার মতোই অজয় দেবগন ও কাজল সম্প্রতি তাদের মেয়েকে দেখতে সিঙ্গাপুরে গিয়েছিলেন। আর এবারই মেয়েকে উপহার হিসেবে কিনে দিয়েছেন সিঙ্গাপুরের অভিজাত এলাকায় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

সংবাদমাধ্যম মুম্বাই মিরর বলছে, সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজে পড়াশোনা শেষ করেছে নিশা এবং এখন সে নিজের মতো থাকতে চায়। আগামী বছরের জানুয়ারিতেই সে নতুন অ্যাপার্টমেন্টে উঠবে।

প্রসঙ্গত, অজয় দেবগন ও কাজলকে ‘তানাজি- দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় দেখা যাবে। আট বছর পর রুপালি পর্দায় জুটি হয়ে হাজির হচ্ছেন বাস্তবের এ দম্পতি। সর্বশেষ ২০১০ সালে ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। আগামী বছরের নভেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি