বৃহস্পতিবার , ১ নভেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে দুই মাদকসেবীকে কারাদন্ড

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ১, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ

বরিশালের আগৈলঝাড়ায় ৫০শয্যার উপজেলা হাসপাতালে চিকিৎসকদের পরিত্যাক্ত আবাসিক ভবন এখন মাদক সেবীদের আঁখড়ায় পরিণত হয়েছে। ভ্রাম্যমান আদালতের আকস্মিক অভিযানে মাদকের ওই আঁখড়া থেকে বৃহস্পতিবার দুপুরে দুই মাদকসেবীদের গ্রেফতার করা হয়েছে।

দুই মাদকসেবীকে দুই বছরের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলা ৫০শয্যার হাসপাতালের চিকিৎসকদের পরিত্যাক্ত আবাসিক ভবনের কক্ষগুলো মাদক সেবনের নিরাপদ আঁখড়ায় পরিণত হবার খবরে এসআই মনিরুল ইসলামকে নিয়ে আকস্মিক অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় ওই আঁখড়ার তিন তলার একটি কক্ষ থেকে গৈলা ইউনিয়নের শিহিপাশা গ্রামের সৈয়দ জাহাঙ্গীর হোসেনের ছেলে জহিরুল ইসলাম কালু (২৫) ও একই গ্রামের মোকসেদ বেপারীর ছেলে বাবুল বেপারী (২৬)কে গ্রেফতার করা হয়।

 

এসময় হাসপাতালের পরিত্যাক্ত ভবনের বিভিন্ন কক্ষে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম দেখতে পান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপুল চন্দ্র দাস। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের আদালত আটককৃতদের ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০ ধারায় প্রত্যেককে দুই বছরের কারাদন্ডের রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তদের বৃহস্পতিবার বিকেলে বরিশাল কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি