বৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিল্ডিংয়ের ছাদ থেকে লাফিয়ে পড়লেন জিৎ

প্রতিবেদক
Alltime BD News24 .com
অক্টোবর ২৫, ২০১৮ ২:০৩ পূর্বাহ্ণ

সিনেমায় সবসময় সাহসী মানুষ হিসেবেই হাজির হন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। তার মজবুত পেশীর আঘাতে কুপোকাত হয় বাঘা বাঘা সব ভিলেন। চোখ ধাঁধানো অ্যাকশনে কলকাতায় জিতের মতো কেউ নন।

সেই জিৎ এবার চমকে দিলেন একেবারে। লাফিয়ে পড়লেন বহুতল ভবন থেকে। তার এই লাফিয়ে পড়ার খবরে সোরগোল শুরু হয়ে গেছে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ভয়ের কিছু নেই অবশ্য, জিতের মাথা খারাপ হয়ে যায়নি যে তিনি লাফিয়ে পড়ে মৃত্যুকে ডেকে আনবেন।

এটি ছিল একটি শুটিংয়ের ঘটনা। ‘বাঘবন্দি খেলা’ নামের ছবির শুটিংয়ের জন্যেই এভাবে লাফালেন জিৎ। এ ধরনের দৃশ্যে এর আগে কোনো বাঙালি অভিনেতা নিজে অংশ নেননি। সবসময়ই স্টান্টম্যানের সাহায্য নেওয়া হয়। কিন্তু জিৎ যেন সেই গল্পটা পাল্টে দিতে চাইলেন।

ব্যাংককে চলছে রাজা চন্দের পরিচালনায় জিতের নতুন ছবি ‘বাঘবন্দি খেলা’র শুটিং। সেখানেই এই ঝুঁকিটা নিয়েছেন জিৎ। সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে ভিডিওটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায় তাকে।

বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সে কারণে প্রায় তিনবার এই দৃশ্যটি শুটি করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।

এর আগে ‘বস টু’ ছবির জন্যও একবার বহুতল ভবন থেকে লাফ দিয়েছিলেন জিৎ। সেটি ছিলো ১৭ তলার ভবন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত