সোমবার , ২২ অক্টোবর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালের নবাগত ও বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা

প্রতিবেদক
Alltime BD News24 .com
অক্টোবর ২২, ২০১৮ ২:৩২ পূর্বাহ্ণ

বরিশালের নবাগত জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানকে সংবর্ধনা দেয়া হয়েছে। সেই সাথে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে সদ্য বিদায়ী জেলা প্রশাসক ও যুগ্ম সচিব মো. হাবিবুর রহমানকে।

শনিবার রাতে নগরীর সার্কিট হাউসে বাংলাদেশ এ্যাডমিনিস্টেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন বরিশাল কর্তৃক এই সংবর্ধনার আয়োজন করা হয়।
এসময় সাবেক ও নবাগত দুই জেলা প্রশাসকের সহধর্মীনিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এর আগে গত ১৫ অক্টোবর যুগ্ম সচিব পদে পদোন্নতি পাওয়া বরিশালের সাবেক জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরে বদলী করা হয়। সেখানে তাকে পরিচালক (প্রশাসন) এর দায়িত্ব দেয়া হয়েছে।

একই দিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এসএম অজিয়র রহমানকে বরিশালের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়। ওইদিন জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত পৃথক পত্রে তাদের ওই বদলীর আদেশ জারি করা হয়। এরপর দাপ্তরিক প্রক্রিয়া সম্পন্ন করে নবনিযুক্ত জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান শনিবার পরিবার নিয়ে বরিশালে পৌছেছেন। রোববার তিনি জেলা প্রশাসক কার্যালয়ে তার দায়িত্বভার বুঝে নেন।

প্রসংগত, বরিশালের নবনিযুক্ত জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান খুলনার বাগেরহাট জেলার বাসিন্দা। বিসিএস ২০ তম ব্যাচের ক্যাডার অজিয়র রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে অনার্স করেছেন। বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং বাগেরহাট চিশতী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। বৈবাহিক জীবনে তিনি এক সন্তানের জনক। রয়েছে তার বর্ণাঢ্য কর্মজীবন। তিনি খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। খুলনা, দীঘলিয়া, মহেষপুর, ঝিনাইদাও এমনকি বরিশালের বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাও ছিলেন এসএম অজিয়র রহমান

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি