রবিবার , ৯ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরগুনায় পিজা-বার্গার খেয়ে ১৪ জন হাসপাতালে

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৯, ২০১৮ ৯:০১ অপরাহ্ণ

বরগুনা পৌর শহরের লাভ বার্ড রেস্তোরাঁয় খাবার খেয়ে ১৪ ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছেন। রোববার (৯ সেপ্টেম্বর) পেটের পীড়ায় আক্রান্ত হয়ে ১২ জন বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকি দু’জনকে’ চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিরা জানান, পৌর শহরের নাথ পট্টি লেক এলাকায় লাভ বার্ড নামক রেস্তোরারায় পিজা ও বার্গার খাওয়ার পরপরই পেটে পীড়া অনুভূত হয়। দ্রুত বাসায় পৌঁছলে প্রত্যেকে ডায়রিয়ায় আক্রান্ত হলে স্বজনরা তাদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন ব্যক্তিরা হলেন, জাকির, সিদ্দিক, সাথি, বৃষ্টি ও রবিউল, মোর্শেদ, আঁখি, মমতা, জান্নাতি, হিমেল, আব্বাস, রাজু, আবুল কাশেম ও তানভীর।

হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার নীহার রঞ্জন বৈদ্য বলেন, মুলত খাদ্যে বিষক্রিয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। অসুস্থ জাকির ও সিদ্দীক নামের দু’জন ইতোমধ্যে সুস্থ হওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। বাকীরা নারী ও শিশু হওয়ায় সুস্থ হতে একটু সময় লাগবে।

এদিকে লাভ বার্ড রেস্তোরাঁ সকাল থেকে বন্ধ রয়েছে। মালিক ও পরিচালক গা ঢাকা দিয়েছেন। তাদের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ রয়েছে।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো: আজাহার আলী বলেন, রেস্তোরার মালিকের বিরুদ্ধে বিধি অনুসারে ব্যবস্থা নেয়া হবে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি