শুক্রবার , ৭ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে জাতীয় বিদ্যুৎ ও জালানি সপ্তাহ উদ্বোধন

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৭, ২০১৮ ৮:০০ অপরাহ্ণ

বিভাগীয় শহর বরিশালে “অনিবার্ণ আগামী” এশ্লোগান নিয়ে পালিত হয়েছে জাতীয় বিদ্যুৎ ও জালানি সপ্তাহ ২০১৮। বরিশালে বিদ্যুৎ ও জালানি সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মোঃ ইউনুস বলেছেন, জাতিরজনক বঙ্গবন্দু স্বাধীন বিধ্বস্থ বাংলাদেশকে ক্ষুদা ও দারিদ্র মুক্ত একটি দেশ গড়ে তোলার সময়ে জাতির জনক বঙ্গবন্দুকে হত্যা করে ওরা এদেশের উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্থ করে আমাদের দেশকে পিছিয়ে রাখতে চেষ্ঠা করেছিল।

অনেক পরে হলেও বঙ্গবন্দু তনয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনা ষড়যন্ত্রকারীদের সকল বাধা উপেক্ষা করে বাংলাদেশকে আজ একটি উন্নয়নশীল দেশ হিসাবে সকলের কাছে পরিচিতি এনে দিয়েছে।

তিনি আরো বলেন, বিদ্যুৎ আজ শুধু শহরের মধ্যে সিমাবদ্বতার ভিতরে নয় বিদ্যুৎ এখন প্রতিটি তৃনমূল গ্রাম-গঞ্জের প্রতিটি ঘড়ে ঘড়ে পৌছে দিতে আমরা কাজ করে যাচ্ছি।

বৃহস্পতিবার সকাল ১০টায় ওজোপাডিকো বরিশাল অঞ্চলের আয়োজনে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বেলুন ও ফেস্টুন আকাশে অবমুক্ত করার মাধ্যমে বিদ্যুৎ ও জালানী সপ্তাহÍ উদ্বোধন করেন এ্যাড, তালুকদার মোঃ ইউনুস এমপি।

এসময় আরো বক্তব্য রাখেন তত্বাবধায়ক প্রকৌশলী ইখতিয়ার উদ্দিন,নির্বাহী প্রকৌশলী অমুল্য কুমার সরকার,নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেন,নির্বাহী প্রকৌশলী রাসেদুল ইসলাম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল ওজোপাডিকো সিবিএ বিদ্যুৎ বিভাগ শ্রমীকলীগ সভাপতি মোখলেচুর রহমান,সাধারন সম্পাদক সামসুদ্দিন বাবুল, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আঃ জব্বার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির হোসেন।

পরে এক বর্ণাঢ্য র‌্যালি নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় টাউন হল চত্বরে এস শেষ হয়। বিদ্যুৎ ও জালানি সপ্তাহ্ র‌্যালিতে বিদ্যুৎ বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা স্বতঃফূর্ত ভাবে অংশ নেয়।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি