বৃহস্পতিবার , ৬ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৬, ২০১৮ ৯:৫৭ অপরাহ্ণ

ম্যাচ প্রায় শেষের পথে, গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। মাত্র কয়েক মিনিট বাকি। ঠিক এমন সময়ে মাঠ ভরা দর্শকদের উচ্ছ্বাসে ভাসালেন তপু বর্মন। তার করা দুর্দান্ত গোলেই পাকিস্তানকে ১-০ গোলে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পথে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ এ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল। ডিফেন্ডার আতিকুর রহমান ফাহাদের পরিবর্তে ইংলিশ কোচ জেমি ডে একাদশে রাখেন অভিজ্ঞ মিডফিল্ডার মামুনুল ইসলামকে।

প্রথমার্ধে বাংলাদেশ গোল করার মতো তেমন সুযোগ তৈরি করতে পারেনি। বরং স্বাগতিকরাই একবার রক্ষা পায় গোল হজম থেকে। ৯ মিনিটে পাকিস্তানের ফরোয়ার্ড মোহাম্মদ আলীর হেড গোলরক্ষক শহিদুল আলম সোহেল লাফিয়ে ফিস্ট করে বাইরে পাঠান।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণ চলে। ম্যাচ যখন প্রায় শেষ মুহূর্তে, তখন গোলের দেখা পায় বাংলাদেশ। ৮৫ মিনিটে বিশ্বনাথ ঘোষের থ্রো থেকে দারুণ এক হেড করেন তপু বর্মন, পাকিস্তানি গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জড়িয়ে যায় জালে।

বাংলাদেশ : শহিদুল আলম সোহেল, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, ওয়ালি ফয়সাল, মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, মামুনুল ইসলাম, জামাল ভুঁইয়া, মাহবুবুর রহমান সুফিল ও সাদউদ্দিন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি