বুধবার , ৫ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মাহমুদউল্লাহর জন্য মন কাঁদছে গেইলের

প্রতিবেদক
alltimeBDnews24
সেপ্টেম্বর ৫, ২০১৮ ১:১৯ পূর্বাহ্ণ

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। ফলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ছেড়ে চলে আসতে হবে মাহমুদউল্লাহ রিয়াদকে। এতে মন কাঁদছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক ক্রিস গেইলের। জানালেন মাহমুদউল্লাহর শূন্যতা ভীষণ অনুভব করবেন তিনি।

গেল ম্যাচে হেরে গেলে প্লে-অফ খেলতে কঠিন সমীকরণের মুখে পড়তে হতো সেন্ট কিটস অ্যান্ড নেভিসকে। তবে তা হতে দেননি মাহমুদউল্লাহ। শেষ দিকে ১১ বলে ২টি করে চার ও ছক্কায় ২৮ রানের ঝড়ো ইনিংস খেলে জিতিয়ে মাঠ ছেড়েছেন তিনি। দলকে রেখেছেন পয়েন্ট টেবিলের চারে।

ম্যাচ শেষে গেইল বলেন, জয়টা দল ও আমাদের সমর্থকদের জন্য স্বস্তির। পূর্ণ পয়েন্ট নিয়ে নিরাপদে অবস্থান করা আমাদের জরুরি ছিল। সেটা আমরা পেরেছি। মাহমুদউল্লাহ ও ডুসেন অসাধারণ খেলেছে। তবে দুর্ভাগ্য আরেকটি ম্যাচের পর আমরা মাহমুদউল্লাহকে পাব না। সে দেশে ফিরে যাবে। অন্য কারো দায়িত্ব নেয়ার সুযোগ হচ্ছে।

তিনি বলেন, ম্যাচটি নিয়ে আমরা সিরিয়াস ছিলাম। বারবার আবহাওয়া পর্যবেক্ষণ করছিলাম। আকাশের অবস্থা খুব একটা ভালো ছিল না। এ কারণে টস জিতেও আগে ফিল্ডিং নিয়েছিলাম। শেষ পর্যন্ত আমরা জিতেছি। তবে এখনো দল হিসেবে সেরাটা খেলতে পারিনি। যে সুযোগ পাবে তাকে তা কাজে লাগাতে হবে।

গ্রুপপর্বে আসছে ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসের বিপক্ষে খেলবে সেন্ট কিটস অ্যান্ড নেভিস। সেটিই হবে এবারের সিপিএল আসরে মাহমুদউল্লাহর শেষ ম্যাচ। ৭ আগস্ট দেশে ফেরার কথা মিস্টার কুলের। প্লে-অফ নিশ্চিত হয়েছে তার ব্যাটিং নৈপুণ্যে। সবমিলিয়ে সুখস্মৃতি নিয়েই দেশে ফিরছেন বাংলাদেশ ব্যাটিং স্তম্ভ।

(Visited ২৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি