সোমবার , ৩ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে ব্যবসায়ী খুনের ঘটনায় স্ত্রীসহ গ্রেফতার-২

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৩, ২০১৮ ১০:১১ অপরাহ্ণ

বরিশালের হিজলায় ব্যবসায়ী শহিদ মোল্লা (৪০) খুনের ঘটনায় স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করেছে হিজলা থানা পুলিশ। সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন।

তিনি বলেন, গত ২৮ আগস্ট দিবাগত মধ্যরাতে হিজলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে খুন হন ঢাকার ক্ষুদ্র ব্যবসায়ী শহিদ মোল্লা। যে ঘটনায়  তার বড়ভাই হারুণ অর রশিদ অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি জানান, শহিদ মোল্লা খুন হওয়ার পর স্ত্রী খালেদা বেগম যে বক্তব্য প্রদান করে তার ওপর ভিত্তি করে তদন্তে নেমে ভিন্ন আলামত পাওয়া যায়। পরে নিহতের স্ত্রী খালেদা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্যানুযায়ী রোববার দিবাগত রাতে আল আমিন নামে এক যুবককে আটক করা হয়। যার বাড়ি নিহতের বাড়ির প্রায় কাছাকাছি।

স্বামী খুনের ঘটনায় খালেদা ইতিমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়ে ওসি আরো জানান, আলাআমিন ওরফে মুন্না মাসকাটা গ্রামের মৃতঃ মানিক কাজীর ছেলে, যাকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়েছ।

এ ঘটনায় নিহতের স্ত্রী খালেদা বেগম ও আলামিন ছাড়াও আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে, যাদের গ্রেফতারে অভিযান পরিচালিত হচ্ছে বলে জানিয়েছেন ওসি তদন্ত মঈন উদ্দিন।

এদিকে মামলা ও থানা পুলিশ সূত্রে জানাগেছে, শহিদ হত্যার পেছনে তার দ্বিতীয় বিয়ের বিষয়টি জড়িত রয়েছে। প্রথম স্ত্রী খালেদা যখন জানতে পারে তার স্বামী শহিদ ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছে, তখন থেকেই তার স্বামীর প্রতি ক্ষিপ্ত ছিলন খালেদা। তবে এটিই হত্যার মূল কারণ না অন্য কোন বিষয় রয়েছে তা খতিয়ে দেখছে থানা পুলিশ।

উল্লেখ্য, শহিদ মোল্লা ঢাকায় গার্মেন্টস সেক্টরের ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত। তিনি কোরবানির ঈদে বাড়িতে আসেন। গত মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে শহিদ মোল্লা ও তার স্ত্রী খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। শহিদ মোল্লাকে হত্যার খবর পেয়ে থানা পুলিশ গিয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি