শুক্রবার , ৩১ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

এশিয়া কাপের বাংলাদেশ দল ঘোষণা

প্রতিবেদক
alltimeBDnews24
আগস্ট ৩১, ২০১৮ ১:৩০ পূর্বাহ্ণ

আঙ্গুলের অস্ত্রোপাচার নিয়ে এশিয়া কাপে সাকিব আল হাসানের খেলা না খেলা নিয়ে অনেক আলোচনা হয়েছিল। আজ বৃহস্পতিবার বিকেলে আসন্ন এশিয়া কাপের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড সাকিবকে নিয়েই  ১৫ সদস্যের দল ঘোষণা করে।

বিসিবির এ ঘোষিত দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান ও এনামুল হক বিজয়।  উইন্ডিজ সফরে সাব্বিরের পারফরম্যান্স ছিল দৃষ্টিকটূ। তিন ম্যাচে তিন ইনিংসে ব্যাটিং করে মাত্র ২৭ রান করেন তিনি।

এ ছাড়া  দীর্ঘদিন পর উইন্ডিজের বিপক্ষে দলে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি বিজয়। এ ওপেনারের দল থেকে বাদ পড়াটা অনুমিতই ছিল।

এদিকে আসন্ন এশিয়া কাপকে কেন্দ্র করে বাংলাদেশ দলের প্রাথমিক প্রস্তুতি ক্যাম্প শুরু হয় গত সোমবার থেকে। হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ৩১ সদস্যের প্রাথমিক দল নিয়ে এ প্রস্ততি ক্যাম্প চলছে।

এর আগে ১৪ আগস্ট দলে তিন নতুন মুখ নিয়ে ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির ঘোষিত প্রথমিক দলে নতুন তিনমুখ থাকলেও এশিয়া কাপের স্কোয়াডে তারা সুযোগ পাননি। ৬ সেপ্টেম্বর পর্যন্ত মোট ১১ দিন এ প্রস্তুতি ক্যাম্প চলবে। ৯ সেপ্টেম্বর আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ স্কোয়াড : মাশরাফি বিন মুর্তাজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ,  মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান এবং আবু হায়দার রনি।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি