বুধবার , ২৯ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ইয়াবাসহ গ্রেপ্তার বরখাস্ত পুলিশ কর্মকর্তা রিমান্ডে

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২৯, ২০১৮ ১:০৩ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ গ্রেপ্তার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বরখাস্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) সালাউদ্দিনকে পৃথক দুটি মামলায় এক দিন করে রিমান্ডে নিয়েছে র‌্যাব-১১।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

র‌্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, ‘১০ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

উল্লেখ্য, গত ২১ আগস্ট ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ জেলা গোয়েন্দা পুলিশের বরখাস্ত পলাতক সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সালাউদ্দিনকে (৩৮) এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাঁদের কাছ থেকে জব্দ করা হয়েছে ১০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৮৩ হাজার ৩৫০ টাকা, ডিবি পুলিশের একটি জ্যাকেট, পুলিশের আইডি কার্ড এবং সালাউদ্দিনের ব্যবহৃত সাদা রঙের প্রাইভেট কার।

এর আগে গত ২৩ জুলাই র‌্যাব-১১-এর একটি দল সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে এএসআই সালাউদ্দিনের ভাড়া বাসা থেকে ৫ হাজার ৬০০ ইয়াবা ও মাদক বিক্রির ৯ লাখ ৫ হাজার টাকা জব্দ করে। এ সময় সালাউদ্দিনের সহযোগী সুমনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে মামলা করে। ওই মামলার পর থেকে সালাউদ্দিন পলাতক ছিলেন। তাঁর বিরুদ্ধে এর আগে আরও দুটি মাদকের মামলা রয়েছে।

(Visited ২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি