সোমবার , ২৭ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি বাতিল করল রবি

প্রতিবেদক
alltimeBDnews24
আগস্ট ২৭, ২০১৮ ১২:৪৬ পূর্বাহ্ণ

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে আর থাকছে না মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। গুঞ্জনটাই শেষ পর্যন্ত সত্যি হলো। চুক্তির প্রাসঙ্গিকতা হারানোর অভিযোগ এনে বিসিবির সঙ্গে স্পনসরশিপ বাতিল করেছে রবি। অথচ ২০১৯ সালের জুন পর্যন্ত চুক্তি ছিল দু পক্ষের।

গত বছরের মে থেকে আগামী বছরের জুন পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি ছিল রবির। চুক্তির আওতায় পুরুষ জাতীয় দলের সঙ্গে ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দলের পাশাপাশি ছিল নারী জাতীয় দলও। তবে চুক্তির বেশ কিছু শর্ত নিয়ে দুই পক্ষের মধ্যে টানাপোড়েন চলছিল বলে শোনা যাচ্ছিল আগে থেকেই। তারই ধারাবাহিকতায় এল চুক্তি বাতিলের খবর।

বিসিবি এখনো আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও রবির পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে চুক্তি বাতিলের খবরটি, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চলমান পৃষ্ঠপোষকতা বিষয়ক চুক্তিটি প্রাসঙ্গিকতা হারানোয় দেশের ক্রিকেটের গৌরবোজ্জ্বল এই মুহূর্তে ভারাক্রান্ত হৃদয়ে পৃষ্ঠপোষকতার দায়িত্ব থেকে আমরা সরে দাঁড়াচ্ছি। তবে বাংলাদেশ ক্রিকেটের প্রতি আমাদের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে ভিন্ন পরিসরে দলের পাশে দাঁড়ানোর সুযোগ পেলে আমরা কৃতার্থ থাকব।’

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত