মঙ্গলবার , ৭ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

‘এ সাফল্য ভবিষ্যতে আরও ভালো করার উৎসাহ জোগাবে’

প্রতিবেদক
alltimeBDnews24
আগস্ট ৭, ২০১৮ ১:২৪ পূর্বাহ্ণ

বাংলাদেশের চেয়ে তুলনামূলক শক্তিশালী দল ওয়েস্ট ইন্ডিজ। তার চেয়েও ধ্রুব সত্য সীমিত ওভারের ক্রিকেট বিশ্বসেরাদের অন্যতম উইন্ডিজ। তাছাড়া ঘরের মাঠে যে কোনও দলই ভয়ঙ্কর। আর সেই ঘরের মাঠেই ক্যারিবীয় দুর্গে আঘাত হেনেছে টাইগাররা। টেস্ট সিরিজে পরাজিত হলেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি ট্রফি নিজেদের করে নিয়েছে বাংলাদেশ দল।

বিদেশের অচেনা পরিবেশে অসাধারণ খেলেছেন সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা। টাইগারদের পারফরম্যান্সে দেশের ক্রিকেটপ্রিয় মানুষের পাশাপাশি ক্রিকেট বিশ্লেষক, জাতীয় দলের নির্বাচক, এমনকি সাবেক অধিনায়করাও বেজায় খুশি।

ক্যারিবীয় সফরে সাকিব-তামিমদের পারফরম্যান্সে মুগ্ধ জাতীয় দলের সাবেক অধিনায় এবং বতর্মান ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বলেন, ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজ জয়ে ভালো লাগছে। এটা আমাদের সম্মিলিত প্রচেষ্টার ফল। প্রত্যেকেই দায়িত্বানুসারে খেলেছে। দলের জয়ে সবাই অবদান রেখেছে। টি-টোয়েন্টিতে বেশ কিছু জায়গায় আমরা যথেষ্ট উন্নতি করেছি। এই সফরটা আগামীর জন্য শুভ ইঙ্গিত। ভবিষ্যতে আরও ভালো করার উৎসাহ জোগাবে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং ক্রিকেট বিশ্লেষক রকিবুল হাসান বলেন, প্রথম টি-টোয়েন্টিতে হেরে যাওয়ার পরও ২-১ ব্যবধানে সিরিজ জেতা দারুণ ব্যাপার। এই জয়ে ব্যাটসম্যানদের পাশাপাশি বোলারদেরও কৃতিত্ব দিতে হবে। তারা প্রতিপক্ষ ব্যাটসম্যানদের মাথাচাড়া দিয়ে উঠতে দেয়নি। ওয়ানডে এবং টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে এ দুটি সিরিজ জয় এককথায় দুর্দান্ত।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি