সোমবার , ৬ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

‘ট্রাফিক সপ্তাহ-২০১৮’ উদ্বোধন করেন বিএমপি পুলিশ কমিশনার মোশারফ হোসেন

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ৬, ২০১৮ ২:১০ পূর্বাহ্ণ

বরিশাল মেট্রোপলিটনের নব নিযুক্ত পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেছেন, সাড়া দেশে সড়ক র্দর্ঘটনায় শিক্ষার্থী কেন কোন সাধারন মানুষের মৃত্যু কারো কাম্য নয়। তিনি বলেন নিরাপদ সড়ক শুধু শিক্ষার্থীদের একার দাবী নয় এটা দেশব্যাপি সকলের দাবী।

এসময় তিনি পরিবহন ব্যাবসার সাথে জড়িত মালিক ও চালক শ্রমীকদের উর্দ্দেশ্যে বলেন কোন অদক্ষ চালকদারা পরিবহন চালনা থেকে বিরত রাখার আহবান করেন তিনি। এছাড়া নিয়মিত ট্রাফিক আইন মেনে চলার জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করে তিনি আরো বলেন, কেহ যদি ট্রাফিক আইন অমাণ্য করে কাগজ-পত্র বিহীন গাড়ি চালালে তাদের বিরুদ্ধে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আজ রোববার দুপুর সাড়ে তিনটায় নগরীর চৌমাথা বীর মুক্তিযুদ্বা মোঃ সুলতান মৃুধা পুলিশ বক্স নামক স্থান থেকে ট্রাফিক সপ্তাহ ২০১৮ শুভ উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ মাহফুজুর রহমান,বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান,বরিশাল উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ হাবিবুর রহমান,মেট্রোপলিটন গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসিডিবি) মোয়াজ্জেম হোসেন ভূইয়া, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আনাম,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার ফরহাদ সরদার,সহকারী পুলিশ কমিশনার শাহনাজ পারভিন,মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম,কাউনিয়া থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি আফতাব আহমেদ,বরিশাল রুপাতলী মিনিবাস মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান শাহিন,শ্রমীকলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা সহ বিভিন্ন পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এসময়।

পুলিশ কমিশনার মোশারফ হোসেন আরো বলেন, সড়ক দূর্ঘটনার মত একটি অনাকাঙ্খিত ঘটনা আর যেন না ঘটে সেদিকে লক্ষ রেখে ট্রাফিক আইন মেনে ড্রাইভিং লাইসেন্স সাথে রেখে চালকদের চালাবার জন্য নির্দেশ দেন।এছাড়া পথচারীরা যেন সকল দিকে লক্ষ রেখে রাস্তা পার হবার জন্য তিনি তাদের প্রতি আহবান জানান।

পুলিশ কমিশনার আন্দোলনরত শিক্ষার্থীদের বলেন তোমাদের আন্দোলনকে আমরা শ্রদ্ধা জানাই তোমরা এখন থেকে নিয়মিত ক্লাসে ফিরে যাও সড়কের দায়ীত্ব এখন থেকে ট্রাফিক পুলিশের হাতে তুলে দেবার কথা বলেন।

এর পূর্বে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে পুলিশ কমিশনার এর নেতৃত্বে এক বণ্যার্ঢ্য র‌্যালি বিভিন্ন স্থান প্রদক্ষিন করে পুনরায় পুলিশ বক্সের নিকট এসে শেষ করে।
পড়ে প্রধান অতিথি মোশারফ হোসেন ও জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বেলুন-ফেস্টুন উড়িয়ে ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন।

(Visited ১৯ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

‘ইসির সংলাপ সঙ্কট সমাধানে কোনো কাজে আসবে না’

আইপিডিজি ডিস্ট্রিক গভর্নর মো. রুবায়েত হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি খান মামুন

রাষ্ট্রপতির অনুমোদন ছাড়াই সড়ক পরিবহন বিল সংসদে!

বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার এর ভিত্তি পোস্তর স্থাপন করেন জেলা প্রশাসক

শেরে বাংলা একে ফজলুল হকের ৫৭তম মৃত্যুবার্ষিকী আজ

স্বাধীন সাংবাদিকতার পথ কণ্টক মুক্তে কাজ করবে সম্পাদক পরিষদ বরিশাল – কাজী বাবুল

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

যেখানে মূল প্রতিপক্ষ একজন কোচ

বরিশাল

ভাটিখানা বহুমুখী ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৭ এর তফসিল ঘোষণা

অবশেষে জিতল অস্ট্রেলিয়া।। এড়ালো হোয়াইটওয়াশের লজ্জা ।।

অবশেষে জিতল অস্ট্রেলিয়া।। এড়ালো হোয়াইটওয়াশের লজ্জা ।।