শনিবার , ৪ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

সিরিজে টিকে থাকার মিশনে মাঠে নামবে টাইগাররা

প্রতিবেদক
alltimeBDnews24
আগস্ট ৪, ২০১৮ ১১:১৩ অপরাহ্ণ

ফ্লোরিডার ফোর্ট লডারডেল মাঠের ২২ গজ ব্যাটসম্যানদের আশাহত করে খুব কম সময়ই। সবশেষ তিন ইনিংসেই হয়েছে দুইশ’র উপরে রান। টি-টুয়েন্টি সংস্করণে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের রেকর্ডটি যুক্তরাষ্ট্রের একমাত্র আন্তর্জাতিক ভেন্যুটির দখলে। আর এই মাঠেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজে টিকে থাকার মিশনে নামছে টাইগাররা।

রোববার বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচটি। পিছিয়ে পড়া (১-০) বাংলাদেশের সামনে জয়ের বিকল্প নেই।

ফ্লোরিডায় সবশেষ টি-টুয়েন্টি হয়েছিল ২০১৬ সালের ২৭ আগস্ট। সে ম্যাচে ভারতের দেয়া ২৪৫ রানের টার্গেট ৭ বল আগেই তাড়া করে জিতে ইতিহাস গড়ে ওয়েস্ট ইন্ডিজ। তার আগের ম্যাচটি ২০১২ সালের জুনে। সেই ম্যাচে আগে ব্যাট করে ২০৯ রান তুলেছিল ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৯ বল আগেই ১৫৩ রানে গুটিয়ে যায় নিউজিল্যান্ড।

ফোর্ট লডারডেল মাঠের অতীত পরিসংখ্যান ধারণা দিচ্ছে চার-ছক্কায় ভরপুর রান উৎসবের এক ম্যাচ হতে পারে রোববার। সেন্ট কিটসে প্রথম টি-টুয়েন্টি ম্যাচটিও হয়েছে রানের উইকেটে। যদিও আগে ব্যাট করে বড় সংগ্রহ গড়তে ব্যর্থ হয় বাংলাদেশ।

প্রথম ওভারেই তামিম ইকবাল ও সৌম্য সরকার ক্যারিবীয় অফস্পিনার অ্যাসলে নার্সকে উইকেট উপহার দিয়ে আসেন। পরে সাকিব-লিটন-মাহমুদউল্লাহর প্রচেষ্টায় লড়াকু সংগ্রহের আশা জাগে। যদিও লোয়ার মিডলঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষ অবধি ১৪৩ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ।

ইনিংস শেষ হতেই শুরু হয় বৃষ্টি। ঘণ্টাখানেক পর নতুন করে খেলা শুরু হলে ডাক ওয়ার্থ লুইস মেথডে ক্যারিবীয়দের টার্গেট দাঁড়ায় ১১ ওভারে ৯১ রান। ৯.১ ওভারে তিন উইকেট হারিয়ে তা টপকে যায় স্বাগতিকরা।

ওয়ানডে সিরিজ জয়ের আত্মবিশ্বাস টি-টুয়েন্টিতে ধরে রাখতে পারেনি বাংলাদেশ। ব্যাটিং-ব্যর্থতায় হারতে হয়েছে ৭ উইকেটে। যদিও আমেরিকায় ফুরফুরে মেজাজেই আছে টাইগার শিবির।

হতাশা দূরে সরিয়ে সেখানকার মাটিতে প্রথমবার ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। খেলা দেখতে দেশটির বিভিন্ন জায়গা থেকেও ছুটে আসছেন অনেকে। টাইগার অধিনায়ক সাকিবের ধারণা নিরপেক্ষ ভেন্যুতে গ্যালারির সমর্থনে উজ্জীবিত থাকবে দলের সবাই। এবার ব্যাটিং-বোলিংয়ে তার প্রতিফলন দেখা গেলেই হয়!

(Visited ৬ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

তদন্তের ক্ষেত্রে শতভাগ নিরপেক্ষ হওয়ার নির্দেশ আইজিপির

আত্মসমর্পণ করেননি দুই আসামি

বাকেরগঞ্জে পেরিফেরিভুক্ত হাট বাজারের চান্দিনা ভিটির ইজারা নবায়ন কর্মসূচির উদ্বোধন।

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার অন্যতম অর্থনৈতিক পাওয়ার হাউজ : রাজাপাকসে

বরগুনায় স্বামীর দায়ের কোপে কব্জি হারালেন স্ত্রীর প্রেমিক

সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ

এই রাষ্ট্রীয় স্বীকৃতি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন : সাইমন

মোস্তাফিজের র‌্যাংকিংয়ে উন্নতি

শততম টেস্টে স্মরণীয় জয় বাংলাদেশের।।

বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।