শনিবার , ৪ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে নবনির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহকে সহযোগিতা করবেন মেয়র প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুব

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ৪, ২০১৮ ১:২২ পূর্বাহ্ণ

জনকল্যাণমূলক সব ধরনের কাজে বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের পরাজিত মেয়র প্রার্থী (হাত পাখা প্রতীক) মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। পাশাপাশি মেয়র নির্বাচিত হওয়ায় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে অভিনন্দনও জানিয়েছেন তিনি।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মাওলানা ওবাইদুর রহমান মাহবুবের কর্মস্থল নগরীর আমানতগঞ্জ জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসায় যান বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। মাওলানা ওবাইদুর রহমান মাহবুব জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসার অধ্যক্ষ।

নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সাক্ষাত করতে গেলে অভ্যর্থনা জানান পরাজিত মেয়র প্রার্থী (হাত পাখা প্রতীক) মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। পরে জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসা মসজিদে মাওলানা ওবাইদুর রহমান মাহবুবের ইমামতিত্বে জুমার নামাজ আদায় করেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ মুসুল্লিরা। নামাজ আদায় শেষে মুসলিম উম্মাহ ও নগরবাসীর শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। এরপর মাওলানা ওবাইদুর রহমান মাহবুবের আমন্ত্রণে তার বাসায় মধ্যাহ্নভোজে যোগ দেন সাদিক আবদুল্লাহ।

নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জানান, জুম্মার নামাজ আদায় ও মাওলানা ওবাইদুর রহমান মাহবুবের সঙ্গে সাক্ষাৎ করতে আমানতগঞ্জ জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসায় গিয়েছিলাম । তিনি জনকল্যানমূলক সব ধরনের কাজে আমার পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। সুন্দর, সাজানো-গোছানো একটি নগরী গড়তে যথাসাধ্য সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন মাওলানা ওবাইদুর রহমান মাহবুব।

উল্লেখ, সদ্য অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এক লাখ ৭ হাজার ৩৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার পেয়েছেন ১৩ হাজার ১৩৫ ভোট। ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা প্রতীক) মেয়র প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহাবুব পেয়েছিলেন ৬ হাজার ৪২৩ ভোট।

কেন্দ্র দখল, এজেন্টেদের মারধর ও ব্যালট পেপারে সিল মারার অভিযোগ এনে ভোটের দিন ৩০ জুলাই বেলা সোয়া ১১টার দিকে নগরীর টাউন হলে সামনে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা প্রতীক) মেয়র প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহাবুব ।

(Visited ৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

পটুয়াখালীতে অপহরণের প্রায় ২ মাস পর স্কুলছাত্রী উদ্ধার

রাজশাহী মেডিকেলে চান্স পাওয়া বরিশালের হারিছার পাশে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার

সাইবার জগতে বাংলাদেশি হ্যাকারের গল্প

সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন, আমরা ইউরোপ আমেরিকা হতে চাই না: স্বাস্থ্যমন্ত্রী

বরগুনার বামনায় এএসআইকে চড় মারায় বামনা থানার ওসি প্রত্যাহার

ভোলা-৩ ‍আসনে ‍নুরুন্নবী চৌধুরী শাওন বিপুল ভোটে বিজয়ী

ভারতে রেকর্ড ৩৬৮৯ জনের মৃত্যু, শনাক্ত ৪ লাখের নিচে

টেকনাফে রোহিঙ্গা বহনকারী নৌকা ফেরত

অভিনেতা আবদুল কাদেরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

দেশ যখন করোনা আতঙ্কে তখন আগৈলঝাড়া বারপাইকা যুবসমাজ মানবতার ফেরিওয়ালা