শনিবার , ৪ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মগবাজারে বাসচাপায় নিহত ১, আগুন দিল বিক্ষুব্ধ জনতা

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ৪, ২০১৮ ১২:৩৭ পূর্বাহ্ণ

রাজধানী ঢাকার মগবাজারে বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা দেড়টার দিকে সাতক্ষীরা-ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় ওই ব্যক্তি নিহত হন।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসের চালককে আটক করে পুলিশে সোপর্দ করে এবং বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সর্দার।

নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম ওরফে রানা। মগবাজার কমিউনিটি হাসপাতালে চাকরি করেন। তাঁর বয়স আনুমানিক ২৩ বছর। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। আটক বাস চালকের নাম ইমরান সর্দার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, সাতক্ষীরা-ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস মগবাজার ওয়ারলেস এলাকায় এক মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ওই ব্যক্তি গুরুতর আহত হন। এ সময় একটি রিকশাকেও ধাক্কা দেয় বাসটি। স্থানীয় লোকজন ওই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া রিকশার চালক ও দুই যাত্রী সামান্য আহত হন। বিক্ষুব্ধ জনতা বাসটি আটকে এর চালককে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। পরে বাসটিতে আগুন ধরিয়ে দেয় তারা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত বাসের আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রমনা থানার উপপরিদর্শক মহিবুল্লাহ। বেলা দুইটার দিকে তিনি বলেন, ঘটনাস্থলে গুরুতর আহত হয়ে ওই ব্যক্তি মারা গেছেন। লাশ ঢাকা মেডিকেলে রয়েছে। বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিসের একটি দল আগুন নেভাতে কাজ করছে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি