বৃহস্পতিবার , ২ আগস্ট ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিসিসি নির্বাচনের তিনটি কেন্দ্রে অনিয়মের বিষয়ে মামলা করা হচ্ছে : রিটার্নিং কর্মকর্তা

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ২, ২০১৮ ১১:০৫ অপরাহ্ণ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে তিনটি ভোট কেন্দ্রে ‘অনিয়ম’ এবং ‘অবৈধভাবে প্রভাব’ বিস্তারের অভিযোগে সংশ্লিষ্ট থানায় মামলা করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

বিবিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমান জানান, নির্বাচন কমিশন থেকে চিঠি পাওয়ার পর তিনি এ ব্যাপারে মামলা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি)চিঠি দিয়েছেন। নির্বাচন কমিশনের পর্যবেক্ষকদের রিপোর্টের ভিত্তিতে এ পদক্ষেপ নেওয়া হয়েছে বলে তিনি মনে করেন।

ভোট কেন্দ্র তিনটি হচ্ছে বরিশাল মেট্রোপলিটান পুলিশের (বিএমপি) বিমানবন্দর থানার অধীন ২৮নং ওয়ার্ডের নবজাগরণ প্রাথমিক বিদ্যালয় ও ২৯ নং ওয়ার্ডের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় এবং কাউনিয়া থানার অধীন ১নং ওয়ার্ডের সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব হোসেন জানান, তিনি মামলা দায়েরের বিষয়ে রিটার্নিং কর্মকর্তার চিঠি পেয়েছেন। এসব মামলায় কোনও আসামির নাম নেই। এ ব্যাপারে তিনি বিএমপি কমিশনারের নির্দেশনা চেয়েছেন। তা পেলেই মামলা দুটি রুজু করাসহ আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, তিনিও রিটার্নিং কর্মকর্তার চিঠি পেয়েছেন।

ঊল্লেখ্য মামলা করার জন্য নির্দেশিত ৩টি ভোট কেন্দ্রের মধ্যে শুধুমাত্র কাউনিয়া থানাধীন ভোট কেন্দ্রটি, বিসিসি নির্বাচনে স্থগিত ১৬টি ভোট কেন্দ্রের তালিকায় রয়েছে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি