সোমবার , ৩০ জুলাই ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

টি-টোয়েন্টি দলে ফিরলেন মোস্তাফিজ

প্রতিবেদক
alltimeBDnews24
জুলাই ৩০, ২০১৮ ১:৪৮ পূর্বাহ্ণ

চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজ দিয়ে দলে ফিরেন মোস্তাফিজুর রহমান। বাঁহাতি পেসার এবার ফিরলেন টি-টোয়েন্টি দলেও। অনুমিতভাবেই জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে। সবশেষ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল থেকে পরিবর্তন এই একটিই। ওই সিরিজের দলে শুরুতে থাকলেও পরে চোট নিয়ে ছিটকে যান মোস্তাফিজ। তার জায়গায় সুযোগ পেয়েছিলেন আবুল হাসান রাজু।

এবার মোস্তাফিজ ফেরায় জায়গা ছেড়ে দিতে হয়েছে আবুল হাসানকেই। আফগানদের বিপক্ষে একটি ম্যাচে খেলার সুযোগ পেয়ে ৩ ওভারে ৪০ রান খরচায় ২ উইকেট নেন কাটার মাস্টার। ওয়ানডে স্কোয়াডে না থাকা ক্রিকেটারদের মধ্যে টি-টোয়েন্টি দলে রয়েছেন সৌম্য সরকার ও আরিফুল হক। এই দুইজন আরো দুই আগেই দেশ ছেড়েছেন দলের সঙ্গে যোগ দিতে। কিন্তু বিসিবি আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করলো গতকাল রাতে। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি হবে বাংলাদেশ সময় আগামী ১, ৫ ও ৬ আগস্ট ভোরে। প্রথম ম্যাচ সেন্ট কিটসে, পরের দুটি হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাাফিজুর রহমান, আবু হায়দার, আবু জায়েদ চৌধুরী রাহী ও আরিফুল হক।

(Visited ১১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি