রবিবার , ২৯ জুলাই ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বিসিসি নির্বাচনঃনির্বাচনের সুষ্ঠু পরিবেশ হারিয়ে গেছে- ইকবাল হোসেন তাপস

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২৯, ২০১৮ ১০:৩৬ অপরাহ্ণ

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস বলেছেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ হারিয়ে গেছে। এটা প্রহসনের নির্বাচন বলেও তিনি উল্লেখ করেন। তিনি বলেন, নির্বাচনের কোন পরিবেশ নেই। পুলিশ দিয়ে আমাদের নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে। আমার নিজের বাড়ীতে পুলিশ তল্লাসী করে আমার ছোট ভাইবে শাসিয়ে গেছে।

যাতে আমি ভোট থেকে সরে যাই। এমন অবস্থায় নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আমি শংবা প্রকাশ করছি। আর আমাদের নেতাকর্মীদের হয়রানী করে নির্বাচন থেকে আমাকে দুরে রাখতে চাইছে। গত শনিবার আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর পথ সভার নামে বরিশালে শোডাউন করেছে। আগত বহিরাগতদের রেখে দিয়ে নির্বাচনের দিন সিল পেটানোর পায়তারা করছে।

বোরবার রাতে নগরের অক্সফোর্ড মিশন রোডে জাতীয় পার্টির নির্বাজনী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশন সুষ্ঠু ভোটের আশ্বাস দিলেও শেষ পর্যন্ত নির্বাচন কমিশন ও প্রশাসন পুলিশের হয়ে কাজ করছে।

তারা আমাদের ৪জন নেতাকমী আটক করেছে। আওয়ীলীগ বহিরাগতদের বরিশালে ঠাই দিয়ে নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করেছে। পথসভার নাম করে নগরীতে তারা সমাবেশ করেছে। কিন্তু নির্বাচন কমিশন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করেনি। তারা চেষ্টা করছে নির্বাচনের দিন বহিরাগতদের দিয়ে ব্যলোট পেপারে সিল মেরে ভোট ছিনিয়ে নেবে।

তিনি জাতীয় পার্টির চেয়ারম্যৗান হুসাইন মুহাম্মদ এরশাদের কথা তুলে ধরে বলেন, তিনি অসহায়তা প্রকাশ করেছেন। কেননা তিনি নিজেই আমাকে জাতীয় পার্টির মনোনয় দিয়ে বরিশালে পাঠিয়েছেন। বরিশালে জাতীয় পার্টির অনেক ভোট আছে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি জয়লাভ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

যেকোন পরিস্থিতি মোকাবেলায় তিনি মাঠে থাকতবেন জানিয়ে বলেন, আমি শেষ পর্যন্ত মাঠে আছি। জয় নিয়ে আমি ঘরে উঠতে চাই। যত বাধাই আসুক না কেন আমি মাঠে থেকে নির্বাচনে লড়ে যাবো।

সংবাদ সরম্মেলনে বরিশার জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত