রবিবার , ২৯ জুলাই ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

কোহলি মিথ্যাবাদী: অ্যান্ডারসন

প্রতিবেদক
alltimeBDnews24
জুলাই ২৯, ২০১৮ ১:৩৫ পূর্বাহ্ণ

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে মিথ্যাবাদী বললেন ইংলিশ ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন। পহেলা আগস্ট শুরু হচ্ছে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ৫ ম্যাচের টেস্ট সিরিজ। ইংল্যান্ডের মাটিতে হবে সিরিজটি। চার বছর আগে এখানেই টেস্ট সিরিজে ব্যর্থ ছিলেন কোহলি। সাদা পোশাকে এবারের লড়াই শুরুর আগে ভারত অধিনায়ক বলেন, রান না পেলেও কোনো কিছু যায় আসে না তার। দলের জয়ই তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।
কোহলির এমন কথা শুনেই ভারত অধিনায়ককে মিথ্যাবাদী বললেন অ্যান্ডারসন। গতকাল এক সাক্ষাৎকারে তিনি বলেন, এটা কোনো ব্যাপার নয়, যদি সে রান না পায়? আমি মনে করি সে মিথ্যা কথা বলছে। ভারত যদি এখানে জিততে চায় তবে অবশ্যই তার অবদান যথেষ্ট থাকবে। কোহলি তার দলের জন্য রান করতে মরিয়া হয়ে খেলবে। অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়ের কাছ থেকে আপনি রান প্রত্যাশা করবেন। ২০১৪ সালে ইংল্যান্ড সফরে কোহলিকে রান পেতে বেশ সংগ্রাম করতে হয়েছে। সেবার ৫ ম্যাচের টেস্ট সিরিজে মাত্র ১৩৪ রান করেছিলেন কোহলি। ভারত অধিনায়কের বিপক্ষে অ্যান্ডারসনের রেকর্ড দুর্দান্ত। ২০১৪ সালে ৬ ইনিংসে ৪ বারই কোহলিকে আউট করেন অ্যান্ডারসন। ২০১২ সাল থেকে মোট ৫ বার কোহলির টেস্ট উইকেট নেন অ্যান্ডারসন। ২০১৬ সালে ভারত সফরে আবার অ্যান্ডারসনকে বেশ ভুগতে হয়েছে। তিন টেস্টের সিরিজে পেয়েছেন মাত্র ৪ উইকেট।
চার বছর আগে ইংল্যান্ডে কোহলির ব্যর্থ হওয়া প্রসঙ্গে অ্যান্ডারসন বলেন, এখন ক্রিকেটাররা শুধু ম্যাচ ফুটেজ দেখে শিখে না। অতীত থেকেও শিখে থাকে। তাই আমি মনে করি কোহলি ২০১৪ সালের সিরিজ থেকে অবশ্যই শিক্ষা নিবে। আমি নিশ্চিত সে কঠোর পরিশ্রম করছে। শুধু আমার সঙ্গে কোহলির দ্বৈরথ নয়, ওর সঙ্গে ইংল্যান্ড বোলারদের লড়াইটা নিশ্চয়ই আরো জমবে।
টেস্ট সিরিজ শুরুর আগে দুই দল খেলেছে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে ভারত। ওয়ানডে সিরিজটা আবার স্বাগতিক ইংল্যান্ড জিতে নেয় ২-১। টেস্ট সিরিজ তাই দারুণ লড়াইয়ের বার্তা দিচ্ছে।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

অধ্যাক্ষের নিকট চাঁদা দাবীঃ বরিশালে সেই ছাত্রলীগ নেতা কারাগরে।।

সফর সংক্ষিপ্ত করে বুধবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

মধ্যপ্রাচ্যে রোজা শুরু সোমবার

হাসানাতকে মন্ত্রী হিসেবে চান এলাকাবাসী

৩ কোটি টাকার গাড়ি উপহার পেলেন চার মন্ত্রী, নেননি মতিয়া চৌধুরী

বন্যার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত

তাসকিনকে আইসিসির অভিনন্দন!!

হাজার হাজার কারাবন্দিকে ক্ষমা করলেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লা আলি খামেনি

জেলা প্রশাসন বরিশালের সহায়তায় বিভিন্ন এতিমখানা, সামাজিক ও সেবাধর্মী প্রতিষ্ঠানের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতর

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণ উদ্যোক্তার সাফল্য