মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে র‌্যাব-৮ এর আয়োজনে বিতর্ক প্রতিযোগীতায় বরিশাল সরকারি মহিলা কলেজ চ্যাম্পিয়ন

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ১৭, ২০১৮ ৩:০৮ পূর্বাহ্ণ

জাকারিয়া আলম দিপুঃ  ১৬ জুলাই  রোজ শোমবার সকাল ১০০০ ঘটিকায় ‘‘বরিশাল সরকারি কলেজ’’
প্রাঙ্গণে র‌্যাব-৮, বরিশাল এর আয়োজনে মাদক বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

বিতর্ক প্রতিযোগিতার প্রাথমিক পর্বে গত ১৫ জুলাই তারিখে বরিশালের স্বনামধন্য ০৮টি স্কুল ও কলেজ অংশগ্রহন করে। তার মধ্যে  বরিশাল সরকারী হাতেম আলী কলেজ এবং বরিশাল সরকারী মহিলা কলেজ চুড়ান্ত পর্বে নির্বাচিত হয়।

উক্ত চুড়ান্ত বিতর্ক প্রতিযোগিতার মূল বিষয় ছিল ‘‘মাদকের অপব্যবহার ও সন্ত্রাসরোধে আইন প্রয়োগকারী সংস্থার ভূমিকাই যথেষ্ট’’। প্রতিযোগিতায় বরিশাল সরকারী হাতেম আলী কলেজ পক্ষে এবং বরিশাল মহিলা কলেজ বিপক্ষে অংশগ্রহন করে বরিশাল সরকারী মহিলা কলেজ চ্যাম্পিয়ন ও বরিশাল সরকারি হাতেম আলী কলেজ রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম বলেন, বরিশালের বিভিন্ন জেলা এবং উপজেলা পর্যায়ে পুলিশ কর্তৃক আয়োজিত বিভিন্ন মাদক বিরোধী প্রচারের মাধ্যমে মাদক নির্মূল সম্ভবপর হবে। তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী বা সেবনকারীদের আইনের মাধ্যমে শাস্তি প্রয়োগের পাশাপাশি মাদকের খারাপ অগ্রহনযোগ্য দিক সম্পর্কে সচেতনতা সৃষ্টি করলে অধিক কার্যকরী ফলাফল বয়ে আনবে।

অনুষ্ঠানে র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম বলেন, মাদক নির্মূলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উল্লেখযোগ্য ভূমিকার পাশাপাশি দেশের যুব সমাজ তথা আগামী ভবিষ্যতের মূল স্তম্ভ হিসেবে পরিপূর্ণভাবে গড়ে তুলতে এর বিরুদ্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এরই ধারাবাহিকতায় র‌্যাব কর্তৃক বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় সমূহে মাদক বিরোধী প্রচারনা কার্যক্রম অব্যাহত রয়েছে।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল সরকারী কলেজের অধ্যক্ষ এবং অন্যান্য শিক্ষক- শিক্ষিকা,শিক্ষার্থীবৃন্দ ও দৈনিক পত্রিকা,প্রিন্ট মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলো।

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি