সোমবার , ১৬ জুলাই ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

টয়ার ‘বেঙ্গলি বিউটি’ আসছে ২০ জুলাই (ভিডিও)

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ১৬, ২০১৮ ১০:২০ অপরাহ্ণ

মুমতাহিনা চৌধুরী টয়া শোবিজে যাত্রা শুরু করেন লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। তার শুরুটা ২০১০ সালে হলেও বড়পর্দায় এই অভিনেত্রীর অভিষেক হতে যাচ্ছে চলতি মাসে।

আসছে ২০ জুলাই মুক্তি পাচ্ছে টয়ার প্রথম সিনেমা ‘বেঙ্গলি বিউটি’। এ উপলক্ষে রোববার (১৫ জুলাই) ঘরোয়া একটি অনুষ্ঠানের আয়োজন করেন টয়া। ঘরোয়া অনুষ্ঠানে ‘বেঙ্গলি বিউটি’ সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতার কথা বলেন টয়া।

টয়া বলেন ‘বেঙ্গলি বিউটি’ নির্দিষ্ট একটি সময়ের গল্প নিয়ে নির্মিত। যেখানে ১৯৭০ থেকে ১৯৭৫ সালের সময়ের একটি গল্প দেখা যাবে। সিনেমাটির জন্য আমি পাঁচ মাস অনেক কষ্ট করেছি। এরমধ্যে চার মাস ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। বাকি এক মাস শুটিং করেছি।

‘বেঙ্গলি বিউটি’র মুক্তি প্রসঙ্গে ‘লোকাল বাস’খ্যাত অভিনেত্রী বলেন, সিনেমাটির সেন্সর ছাড়পত্র পেতে অনেকদিন সময় লেগেছে। তাই মুক্তিতেও দেরি হলো। ২০ জুলাই প্রেক্ষাগৃহে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকদের অনেক ভালো লাগবে।

টয়াকে শুভ কমনা জানাতে অনুষ্ঠানে উপস্থিত হন ‘পোড়ামন ২’খ্যাত অভিনেতা সিয়াম আহমেদ। আরও এসেছিলেন নির্মাতা তানিম রহমান অংশু, সংগীতশিল্পী প্রীতম হাসান, প্রতীক হাসান, অভিনেতা মাসুম বাশার ও অভিনেত্রী মিলি বাশারসহ অনেকে।

‘বেঙ্গলি বিউটি’ পরিচালনা করেছেন রাহশান নূর। তিনি নিজেই টয়ার বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন।

বেঙ্গলি বিউটি সিনেমার ট্রেইলার দেখতে ক্লিক করুন-

 

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি